IPL 2022: Punjab Kings জন্টি রোডসকে দিল এই গুরু দায়িত্ব, IPL জিততে করবে মাস্টার প্লান !! 1

ওয়াসিম জাফরের বিদায়ের পর দলের ব্যাটিং কোচের অতিরিক্ত দায়িত্ব নিয়েছেন পাঞ্জাব কিংসের ফিল্ডিং কোচ জন্টি রোডস। রোডস সর্বকালের সেরা ফিল্ডারদের অন্তর্ভুক্ত এবং তিনি দক্ষিণ আফ্রিকার হয়ে আট হাজারের বেশি রানও করেছেন। ৫২ বছর বয়সী প্রাক্তন ক্রিকেটার গত সপ্তাহে আইপিএল নিলামের সময় প্রধান কোচ অনিল কুম্বলে এবং সহ-মালিকদের সাথে উপস্থিত ছিলেন।IPL 2022: Punjab Kings জন্টি রোডসকে দিল এই গুরু দায়িত্ব, IPL জিততে করবে মাস্টার প্লান !! 2

রোডস ২৪৫ একদিনের আন্তর্জাতিকে ৫৯৩৫ রান এবং ৫২ টেস্টে ২৫৩২ রান করেছেন। রোডস ছাড়াও, কুম্বলে স্পিনারদের সাথে কাজ করবেন এবং ড্যামিয়েন রাইট ফাস্ট বোলিং কোচ হবেন। অ্যান্ডি ফ্লাওয়ার, যিনি গত মৌসুমে দলের সহকারী কোচ ছিলেন, প্রধান কোচ হিসেবে নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউ সুপার জায়ান্টসে যোগ দিয়েছেন।

এখন পর্যন্ত আইপিএল শিরোপা জিততে ব্যর্থ পাঞ্জাব কিংসের দল ২০১৪ সালে ফাইনালে উঠেছিল। তবে নিলামে শিখর ধাওয়ান, শাহরুখ খান, লিয়াম লিভিংস্টোন, জনি বেয়ারস্টো, ওডিয়ন স্মিথ, কাগিসো রাবাদা এবং ভারতের অনূর্ধ্ব-১৯ তারকা রাজ বাওয়াকে কেনার পর টিম এবার শিরোপা জিতবে বলে আশা করা হচ্ছে।

Read More: IPL 2022: নিলাম শেষে টুইটারে ট্রেন্ড হচ্ছে #BoycottCSK ! কিন্তু কেন ? জানুন বিস্তারিত

পাঞ্জাব টিম নিলামে সবচেয়ে বেশি পরিমাণে প্রবেশ করেছিল কারণ তারা শুধুমাত্র মায়াঙ্ক আগরওয়াল এবং আরশদীপ সিংকে ধরে রেখেছে। শিগগিরই অধিনায়কের বিষয়ে সিদ্ধান্ত নেবে দল।

Leave a comment

Your email address will not be published.