ম্যাক্সওয়েলকে হারানোর বেদনা দুর্দান্ত মিমের মাধ্যমে বোঝালেন পাঞ্জাব কিংসের কোচ ওয়াসিম জাফর 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) এর হয়ে প্রথম দুটি ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েল শক্তভাবে ব্যাট করেছে। ১৪ এপ্রিল, ম্যাক্সওয়েল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে ৫৯ রান সংগ্রহ করেছিলেন এবং ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হন। ম্যাচের পরে একজন ভক্ত পাঞ্জাব কিংসের ব্যাটিং কোচ ওয়াসিম জাফারকে ম্যাক্সওয়েলের বিষয়ে একটি প্রশ্ন জিজ্ঞাসা করেছিলেন, যার উত্তর তিনি মিমের মাধ্যমে দিয়েছিলেন। গত মরসুমে ম্যাক্সওয়েল কিংস ইলেভেন পাঞ্জাবের (বর্তমানে পাঞ্জাব কিংস) হয়ে খেলেছিলেন। গত মরসুমে নিজের ব্যাটে একটি ছয়ও পাননি, তার পরে এই ফ্র্যাঞ্চাইজি দল তাকে ছেড়ে দিয়েছে।

IPL 2021: Glenn Maxwell delivers early for RCB, hits first fifty in IPL  since 2016 - Sports News

আরসিবি ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটি টাকায় কিনেছে এবং তিনি এখনও পর্যন্ত তাদের দাম অনুসারে পারফর্ম করেছে। এক ভক্ত ওয়াসিম জাফর এবং পাঞ্জাব কিংসকে ট্যাগ করেছিলেন এবং টুইটারে জানতে চেয়েছিলেন ম্যাক্সওয়েলের পারফর্মেন্স সম্পর্কে তাদের মতামত কী। এটিতে ওয়াসিম জাফর একটি পাকিস্তানি ভক্তের বিখ্যাত মিম শেয়ার করেছেন। ম্যাক্সওয়েলের ইনিংসের ভিত্তিতে আরসিবি ২০ ওভারে আট উইকেটে ১৪৯ রান করেছে।

জবাবে সানরাইজার্স হায়দরাবাদ দল ২০ ওভারে নয় উইকেটে ১৪৩ রান করতে পেরেছিল। এভাবে আরসিবি ছয় রানে জিতেছে। আরসিবি প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে দুই উইকেটে হারিয়েছে। আরসিবি পয়েন্ট টেবিলে প্রথম দুটি ম্যাচ জিতে শীর্ষে পৌঁছেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *