তিন বিদেশী নিয়ে মুম্বইয়ের বিরুদ্ধে নামছে পাঞ্জাব কিংস, উপেক্ষিত এই খেলোয়াড় পাচ্ছেন সুযোগ 1

আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ এ, দুটি এমন দলের মধ্যে একটি প্রতিযোগিতা রয়েছে যারা জয়ে ফিরতে মরিয়া। রোহিত শর্মার নেতৃত্বাধীন মুম্বই ইন্ডিয়ান্স এবং কে এল রাহুলের নেতৃত্বে পাঞ্জাব কিংস দুজনই শেষ ম্যাচটি হেরে গেছেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স দিল্লি ক্যাপিটালস এবং পাঞ্জাব কিংসের আগের ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের কাছে পরাজিত হয়েছিল। টুর্নামেন্টে মুম্বই ইন্ডিয়ান্স দুটি ম্যাচ জিতেছে, তাই তাদের অবস্থান পাঞ্জাব কিংসের চেয়ে ভাল। চেন্নাইয়ের এম এ চিদাম্বরম স্টেডিয়ামে এই দুই দলের একটি রোমাঞ্চকর ম্যাচ হবে বলে আশা করা হচ্ছে।

IPL 2021, Match 8: Punjab Kings vs Chennai Super Kings (PBKS vs CSK) – PBKS Predicted Playing XI

পাঞ্জাব কিংসের দল একযোগে খেলতে পারছে না। কে এল রাহুলকে তার নেতৃত্বের স্টাইলটি উন্নত করা দরকার। পাঞ্জাব কিংসের ওপেনারদের বাদ দিয়ে এখন পর্যন্ত কেউ মুগ্ধ করতে পারেনি। পাঞ্জাব কিংসের বোলাররা সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে উইকেট নিতে পারেনি। পাঞ্জাব কিংস তাদের দলের সংমিশ্রণের জন্য অপেক্ষা করছে, যার ভিত্তিতে তারা জয়ের পথে ফিরে যেতে পারে। ক্রিস গেইল প্রত্যাশা করেছেন যে একটি বড় ইনিংস আসবে, যার ব্যাট এখনও পর্যন্ত নীরব ছিল। উভয় দলে অনেক দুর্দান্ত খেলোয়াড় রয়েছে, যারা নিজেরাই ম্যাচটি চালু করতে পারেন। পাঞ্জাব কিংস এই জাতীয় পিচে রবি বিষ্ণোইকে দেখতে চাইবে। এখন দেখতে হবে অল্প বয়স্ক বিষ্ণোই যদি চান্স পান তবে কার জায়গায় তাকে পথ দেখানো হবে। পাঞ্জাব দল টানা তিনটিতে হেরেছে এবং জয়ের জন্য মরিয়া।

IPL franchise Kings XI Punjab is now Punjab Kings | Cricket News - Times of India

পাঞ্জাব কিংস সম্ভাব্য একাদশ – কে এল রাহুল (অধিনায়ক এবং উইকেটকিপার), মায়াঙ্ক আগরওয়াল, ক্রিস গেইল, দীপক হুদা, নিকোলাস পুরান, শাহরুখ খান, মোইসেস হেনরিকেস, ফাবিয়ান অ্যালেন / রবি বিষ্ণোই, মহম্মদ শামি, মুরুগান আশ্বিন, আরশদীপ সিং।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *