জঘন্য হারের জেরে দলের প্রতি এই কড়া বার্তা দিলেন পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল, আর কবে শিখবে? 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২১ -এর দ্বিতীয় পর্বে রাজস্থান রয়্যালস মঙ্গলবার একটি রোমাঞ্চকর ম্যাচে পাঞ্জাব কিংসকে ২ রানে হারিয়েছে। রাজস্থানের জয়ের নায়ক ছিলেন তরুণ বোলার কার্তিক ত্যাগী। পাঞ্জাব কিংসের পরাজয়ে হতাশ অধিনায়ক কে এল রাহুল। কেএল রাহুল মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে তার দুই রানের পরাজয়ের পর বলেছিলেন, খুব ভালো অবস্থায় থাকা সত্ত্বেও, এই হার হজম করা কঠিন। পাঞ্জাবের দলের শেষ ওভারে মাত্র চার রান দরকার ছিল আট উইকেট বাকি থাকলেও কার্তিক ত্যাগী শেষ ওভারে মাত্র একটি রান করেছিলেন।জঘন্য হারের জেরে দলের প্রতি এই কড়া বার্তা দিলেন পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল, আর কবে শিখবে? 2

পরাজয়ের পর রাহুল বলেন, “এই পরাজয় হজম করা কঠিন। আমাদের আরও ভালোভাবে চাপকে সামলাতে হবে। এই পরাজয় হজম করা কঠিন কারণ আমরা আমাদের অতীতের ভুল থেকে শিক্ষা পাইনি। আমরা প্রথম ছয় ওভারে ভালো বোলিং করেছি কিন্তু দুর্ভাগ্যজনকভাবে বল ব্যাটের কিনারা নিয়ে ফিল্ডারদের কাছে পৌঁছায়নি। কিন্তু আমরা শেষ ওভারে বল নিয়ে ভালোভাবে ফিরে এসেছি।” রয়্যালসের ১৮৬ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে পাঞ্জাব কিংস মায়াঙ্ক আগরওয়াল (৬৭, সাতটি চার, দুই ছক্কা) এবং অধিনায়ক লোকেশ রাহুল (৪৯, চারটি চাএ, দুই ছক্কা) এর মধ্যে প্রথম উইকেটে ১২০ রান পার্টনারশিপ ছিল, চার উইকেটে মাত্র ১৮৩ রান করতে পারত।

জঘন্য হারের জেরে দলের প্রতি এই কড়া বার্তা দিলেন পাঞ্জাব অধিনায়ক কে এল রাহুল, আর কবে শিখবে? 3

পুরান এবং এইডান মার্করাম (অপরাজিত ২৬) তৃতীয় উইকেটে ৫৭ রানের জুটি গড়লে পাঞ্জাবকে জয়ের দ্বারপ্রান্তে নিয়ে যায় কিন্তু জিততে পারেনি। এর আগে, তরুণ ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালের দুর্দান্ত ইনিংসের কারণে রয়্যালস ২০ ওভারে ১৮৫ রান করেছিল।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *