টেস্ট ক্রিকেটার হয়ে টি২০তে এসে ভুল করেছেন পুজারা, হুশিয়ারি দিলেন ব্রেট লি 1

প্রায় সাত বছর পরে ফিরছেন চেতেশ্বর পূজারা, আইপিএল ২০২১ এ চেন্নাই সুপার কিংসের হয়ে খেলতে দেখা যাবে। টেস্ট বিশেষজ্ঞ ব্যাটসম্যান হিসাবে পরিচিত পুজারা টি টোয়েন্টি ক্রিকেটে নিজের কৌশল ও স্ট্রাইক রেট উন্নত করতে সক্ষম হবেন কিনা তা নিয়ে আজকাল প্রচুর আলোচনা চলছে। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে টেস্ট ক্রিকেটার সফল হতে পারবেন কিনা তা বিবেচনা করে পুজারার স্ট্রাইক রেট নিয়ে অস্ট্রেলিয়ার প্রাক্তন ফাস্ট বোলার ব্রেট লি সন্দেহ প্রকাশ করেছেন। লি বলেছেন যে এটি টেস্ট ক্রিকেট নয় টি টোয়েন্টি এবং এখানে একটি ইনিংস মাত্র ৯০ মিনিটের মধ্যে শেষ হয়।

টেস্ট ক্রিকেটার হয়ে টি২০তে এসে ভুল করেছেন পুজারা, হুশিয়ারি দিলেন ব্রেট লি 2

‘স্পোর্টসআড্ডা’র সাথে কথা বলে ব্রেট লি বলেছেন, “আপনি এটি দুটি উপায়ে দেখতে পারেন। প্রথমত, তিনি একজন উজ্জ্বল ক্রিকেটার, সন্দেহ নেই। ব্যাটিংয়ের সময় তার কৌশল এবং ধৈর্য নিয়ে কোনও সন্দেহ নেই। তবে, অন্য বিষয়গুলির দিকে নজর দিলে আপনাকে ভাবতে হবে এটি টেস্ট ক্রিকেট নয়, এটি টি টোয়েন্টি। এখানে ২০ ওভার ৯০ মিনিটের মধ্যে শেষ। আপনার যত দ্রুত সম্ভব রান করতে হবে। চাপ পড়লে কি তিনি তা করতে পারবেন? হতে পারে সে পারে। আমরা সম্প্রতি অস্ট্রেলিয়া সিরিজে দেখেছি যে তাদের সময় দিতে ভাল লাগছে, তবে এটি একটি আকর্ষণীয় ডাক হবে। আমি পুজারার অনেক বড় অনুরাগী, আমার মনে হয় তাঁর অনেক অফার রয়েছে। তবে, দেখতে হবে যে তিনি এই ফর্ম্যাটে এটি করতে পারবেন কিনা।“

টেস্ট ক্রিকেটার হয়ে টি২০তে এসে ভুল করেছেন পুজারা, হুশিয়ারি দিলেন ব্রেট লি 3

সম্প্রতি, পুজারার একটি ব্যাটিং অনুশীলনের ভিডিও বেশ ভাইরাল হয়েছিল, যেখানে পুজারা বেশ বড় শট করতে দেখা গেছে। পুজারা চেন্নাই সুপার কিংসের দল তার বেস মূল্য ৫০ লক্ষ টাকায় কিনেছিল। পুজারা বলেছিলেন যে বিরাট কোহলি এবং রোহিত শর্মার মতো সময় নির্ভর করে তিনি আইপিএল ২০২১ তে দুর্দান্ত পারফর্ম করার চেষ্টা করবেন। পুজারা তার সর্বশেষ আইপিএল ম্যাচটি খেলেছিলেন ২০১৪ সালে।

Leave a comment

Your email address will not be published.