ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায় 1
PERTH, AUSTRALIA - DECEMBER 15: Cheteshwar Pujara of India leaves the field after being dismissed by Mitchell Starc of Australia during day two of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 15, 2018 in Perth, Australia. (Photo by Cameron Spencer/Getty Images)

অস্ট্রেলিয়া আর ভারতের মধ্যে পার্থে চলতি দ্বিতীয় টেস্ট ম্যাচের দ্বিতীয় দিনের খেলা হচ্ছে। আজ অস্ট্রেলিয়া দল নিজেদের কালকের স্কোর ৬ উইকেটে ২৭৭ রানে আগে খেলতে শুরু করে।অধিনায়ক টিম পেন আর প্যাট কমিন্স ধীরে সুস্থে ইনিংস শুরুয়াত করেন। দুই ব্যাটসম্যান দলকে ৩০০ রানে পৌঁছে দেন। এরপর আশা ছিল যে ঘরের দল ৩৫০ পর্যন্ত পৌঁছে যাবে।

ভারত খেল শুরুয়াতি ধাক্কা

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায় 2
ADELAIDE, AUSTRALIA – DECEMBER 08: Lokesh Rahul of India looks dejected after being dismissed by Josh Hazlewood of Australia during day three of the First Test match in the series between Australia and India at Adelaide Oval on December 08, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ভারতীয় দলের দুই ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুল আর মুরলী বিজয়ের খারাপ ফর্ম চালু রয়েছে। দুই ব্যাটসম্যানই এই ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি আর দ্রুত প্যাভিলিয়নে ফেরত যান। রাহুল যেখানে ২ রান করেন সেখানে বিজয় এক রানও করতে পারেননি। ওপেনিং ব্যাটসম্যানদের আউট হওয়ার পর চেতেশ্বর পুজারা আর বিরাট কোহলি ভারতীয় দলের ইনিংস সামলান।দুই ব্যাটসম্যানই দলকে বড়ো স্কোরের দিকে নিয়ে যাচ্ছিলেন। এর মধ্যেই পুজারার ভাগ্য সহায় হয়নি আর তাকে প্যাভিলিয়নে ফিরতে হয়।

মিচেল স্টার্ক করলেন আউট

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায় 3
PERTH, AUSTRALIA – DECEMBER 15: Mitchell Starc of Australia celebrates after taking the wicket of Cheteshwar Pujara of India during day two of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 15, 2018 in Perth, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

মুরলী বিজয়কে আউট করা অস্ট্রেলিয়ার জোরে বোলার মিচেল স্টার্ক চেতেশ্বর পুজারাকেও প্যাভিলিয়নে ফেরত পাঠান। পুজারা ১০৩ বলে২৪ রান করেন আর পিচে তিনি টিকে গিয়েছিলেন। মিচেল স্টার্কের লেগ স্ট্যাম্পের বাইরে যাওয়া বল পুজারার ব্যাটের কোনায় লেগে উইকেটকিপারের হাতে চলে যায়। সম্ভবতই ক্রিকেটে এর চেয়ে খারাপ কোনো বল হয় কিন্তু ভাগ্য চেতেশ্বর পুজারার সহায় হয়নি।

প্রথম ম্যাচের ছিলেন হিরো

ভিডিয়ো: ভালো শুরুয়াতের পর প্যাভিলিয়ন ফিরলেন চেতেশ্ব্বর পুজারা, ভাগ্য হলনা সহায় 4
India’s batsman Cheteshwar Pujara walks back to the pavilion after his dismissal during day two of the second Test cricket match between Australia and India in Perth on December 15, 2018. (Photo by WILLIAM WEST / AFP) / — IMAGE RESTRICTED TO EDITORIAL USE – STRICTLY NO COMMERCIAL USE — (Photo credit should read WILLIAM WEST/AFP/Getty Images)

চেতেশ্বর পুজারা অ্যাডিলেডে হওয়া প্রথম টেস্ট ম্যাচে ভারতীয় দলের হিরো ছিলেন। তিনি প্রথম ইনিংসে যেখানে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন সেখানে দ্বিতীয় ইনিংসেও তিনি সবচেয়ে বেশি ৭১ রান করেছিলেন। আজও তিনি পিচে জমে গিয়েছিলেন কিন্তু তারপরও তাকে প্যাভিলিয়নে ফিরতে হয়। ইন ফর্ম পুজারার উইকেট ভারতীয় দলের জন্য বড়ো ধাক্কা কারণ তিনি যে কোনো পরিস্থিতিতে ব্যাটিং করতে পারেন।

এখানে দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *