PSL 2019: Mohammad Hafeez Part Ways With Peshawar Zalmi

পাকিস্তান সুপার লিগ (পিএসএল)’এ গত তিন আসরে পেশোয়ার জালমির জার্সি গায়ে মাঠে নামার পর মোহাম্মদ হাফিজ আগামী আসরের জন্য নিলামে নাম দিয়েছেন। হাফিজের পেশোয়ার জালমি থেকে বের হয়ে আসার বিষয়টি নিশ্চিত হওয়া গিয়েছে তাঁর অফিসিয়াল টুইট অ্যাকাউন্টের মাধ্যমে।

PSL 2019: পেশোয়ার জালমি ছেড়ে নিলামে নাম উঠালেন মোহাম্মদ হাফিজ 1

হাফিজ টুইটে লিখেন, “দীর্ঘ তিন বছরের রোমাঞ্চকর যাত্রার জন্য ধন্যবাদ পেশোয়ার জালমি এবং জাভেদ আফ্রিদিকে। সবার সাথে স্বপ্নের মত সময় কেটেছে। এবার আমি পিএসএলের নিলামে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছি, পেশোয়ারের সকল সমর্থকদের প্রতি রইলো ভালোবাসা। সবার জন্য শুভ কামনা।”

অন্যদিকে পেশোয়ারের কোচ মোহাম্মদ আকরাম হাফিজের টুইটের জবাবে লিখেন,” প্রফেসার মোহাম্মদ হাফিজ, জালমিকে আপনার সেবা প্রদানের জন্য ধন্যবাদ। আমরা আপনার প্রতিটি বক্তব্য এবং উপস্থিতি উপভোগ করেছি আর আপনার পরিবারের মত ধন্যবাদ জানাই আমাদের সমর্থন যোগানোর জন্য। শুভকামনা।”

PSL 2019: পেশোয়ার জালমি ছেড়ে নিলামে নাম উঠালেন মোহাম্মদ হাফিজ 2

জালমির হয়ে অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ আবারো মাঠে নামবেন কিনা সেই জল্পনা-কল্পনার অবসান ঘটতে পারে প্লেয়ার্স ড্রাফটে। জালমি ফ্র্যাঞ্চাইজি যদি আবারো হাফিজকে নিজেদের দলে ভেড়ায় তাহলে হয়তো পিএসএলের চতুর্থ আসরেও দলের গুরুত্বপূর্ণ ক্রিকেটার হয়ে মাঠ মাতাবেন এই অলরাউন্ডার।

Nazmus Sajid

Sports Fanatic!

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *