তরুণ ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ নিজের চোট নিয়ে দিলেন আপডেট, বললেন এই টুর্নামেন্টে করব ইনিংসের শুরুয়াত

ভারতীয় ক্রিকেট দলের তরুণ প্রতিভাবান ওপেনিং ব্যাটসম্যান পৃথ্বী শএর জন্যে নিজের আন্তর্জাতিক কেরিয়ার ভীষণই দুর্দান্ত থেকেছে। পৃথ্বী নিজের ডেবিউ টেস্ট ম্যাচেওই সেঞ্চুরি করেছেন সেই সঙ্গে ডেবিউ সিরিজে দুর্দান্ত প্রদর্শন করে ভবিষ্যতের তারকা খেলোয়াড় হওয়ার ছাপ ছেড়েছেন। অস্ট্রেলিয়া সফরের শুরুয়াতেই এই খেলোয়াড় আহত হয়ে গিয়েছিলেন।

শ’য়ের অস্ট্রেলিয়া সফরে লেগেছিল গোড়ালিতে চোট

ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সফলতম টেস্ট সিরিজ শুরুয়াত করার পর পৃথ্বী শ, অস্ট্রেলিয়ার মাটিতে পৌঁছোন, যেখানে তার থেকে যথেষ্ট আশা করা হচ্ছিল, কিন্তু সম্ভবত ভাগ্যের তা মঞ্জুর ছিলনা।
তরুণ ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ নিজের চোট নিয়ে দিলেন আপডেট, বললেন এই টুর্নামেন্টে করব ইনিংসের শুরুয়াত 1
পৃথ্বী শ-কে অস্ট্রেলিয়া পৌঁছতেই ধাক্কা লাগে যখন তিনি প্র্যাকটিস ম্যাচ চলাকালীন গোড়ালিতে চোট পান। পৃথ্বীকে এই চোটের কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে বাদ পড়তে হয়।

পৃথ্বীর রয়েছে আইপিএলের আগে ঠিক হওয়ার আশা

ভারতের এই তারকা ওপেনিং ব্যাটসম্যানের নিজের কেরিয়ারের দ্বিতীয় সিরিজেই নিরাশজনকভাবে বাদ পড়তে হয়। কিন্তু এখন পৃথ্বী শয়ের নিজের গোড়ালির চোট থেকে দীর্ঘ সময় পর আবারো ফিরে আসার আশা রয়েছে।

তরুণ ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ নিজের চোট নিয়ে দিলেন আপডেট, বললেন এই টুর্নামেন্টে করব ইনিংসের শুরুয়াত 2
ADELAIDE, AUSTRALIA – DECEMBER 10: Prithvi Shaw of India jogs during day five of the First Test match in the series between Australia and India at Adelaide Oval on December 10, 2018 in Adelaide, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

স্বয়ং পৃথ্বী শ নিজের চোটের আইপিএলের আগে ঠিক হয়ে আওয়ার আশা করেছেন। এমনিতে ভক্তরাও এই তারকা ব্যাটসম্যানের চোট থেকে ঠিক হওয়ার অপেক্ষা করছেন। আর আইপিএলের আগে মাঠে নামার সম্ভাবনা জানানো হচ্ছে।

পৃথ্বী শ বলেন অস্ট্রেলিয়ার সফ্রে চোট লাগা দুর্ভাগ্যপূর্ণ

পৃথ্বী শ নিজের চোট নিয়ে বলেন যে,

“আমি ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের আগে ফিট হয়ে যাব আর পুরো ফিটনেস পর্যন্ত কড়া মেহনত করছি। আমি নিজের গোড়ালির সঙ্গে সঙ্গে নিজের উপরের শরীর নিয়েও কাজ করছিলাম”।

তরুণ ওপেনার ব্যাটসম্যান পৃথ্বী শ নিজের চোট নিয়ে দিলেন আপডেট, বললেন এই টুর্নামেন্টে করব ইনিংসের শুরুয়াত 3
পৃথ্বী শ আগে নিজের চোট নিয়ে বলেন যে,

“এটা একটা দূর্ভাগ্যপূর্ণ ঘটনা ছিল আর আপনি বাস্তবে এর ব্যাপারে কিছু করতে পারিনা। এটা অস্ট্রেলিয়ায় চ্যালেঞ্জিং পরিস্থিতিতে খেলার আমার ইচ্ছে ছিল। আমার ওখানকার বাউন্স পছন্দ। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে আমার পায়ে চোট লাগে। কিন্তু এটা ঠিক আছে। আমি ভীষণ খুশি যে ভারত টেস্ট সিরিজ জিতেছে। এটা এর থেকে ভালো হতে পারত না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *