IPL 2022: নিজের টিমের মাথাব্যথার কারণ হয়ে দাড়িয়েছে এই খেলোয়াড়, টিম ইন্ডিয়াতে ফেরার সমস্ত রাস্তা বন্ধ !! 1

IPL 2022: ভারতীয় টিমের হয়ে খেলা সবারই স্বপ্ন, কিন্তু খুব কম খেলোয়াড়ই এই সুযোগ পান। এক তারকা খেলোয়াড় ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার বাইরে চলে যাচ্ছেন। এখন এই খেলোয়াড় তার আইপিএল টিমের জন্য সবচেয়ে বড় মাথাব্যথা হয়ে উঠেছেন। আসুন জেনে নেই এই খেলোয়াড় সম্পর্কে।

Prithvi Shaw | IPL 2022
Prithvi Shaw | IPL 2022

দিল্লি ক্যাপিটালস (DC) আইপিএল ২০২২-এ গুজরাট টাইটানসের (GT) কাছে হেরেছে। ওপেনার পৃথ্বী শ (Prithvi Shaw) দিল্লি টিমের জন্য বড় মাথাব্যথা হয়ে উঠেছে। তার ব্যাট থেকে রান আসছে না। ক্রিজে থাকতে পারছেন না তিনি। দিল্লি টিম যখনই তার কাছ থেকে বড় ইনিংস আশা করে, তখনই তিনি সস্তায় আউট হন। আইপিএল ২০২২-এ তার ব্যাট সম্পূর্ণ নীরব। গুজরাটের বিরুদ্ধে ১০ রান করেন তিনি। একই সময়ে, তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৩৮ রান করেন। বড় ইনিংস খেলতে ব্যর্থ হয়েছেন পৃথ্বী শ।

Prithvi Shaw | IPL 2022
Prithvi Shaw | IPL 2022

এবারের আইপিএলের ফিটনেস টেস্টেও পাস করতে পারেননি পৃথ্বী শ (Prithvi Shaw)। ইতিমধ্যেই টিম ইন্ডিয়ার বাইরে তিনি। মাঝে মাঝে তার ব্যাটিং এর স্টিং কথা বলতো। তাকে তুলনা করা হয় মহান শচীন তেন্ডুলকার এবং বীরেন্দ্র শেওবাগের সঙ্গে। অস্ট্রেলিয়ায় দুর্ভাগ্যবশত তিনি অ্যাডিলেড টেস্ট মিস করেন। এটাই ছিল তার প্রথম অস্ট্রেলিয়া সফর। অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে শক্তিশালী পারফরম্যান্সের পরে, পৃথ্বী শ ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের সুযোগ পান। এই খেলোয়াড় টিম ইন্ডিয়ার হয়ে কিছু ম্যাচে দুর্দান্ত ইনিংসও খেলেছিলেন, কিন্তু ধারাবাহিকতার অভাবের কারণে এই খেলোয়াড় বর্তমানে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন।

Prithvi Shaw | IPL 2022
Prithvi Shaw | IPL 2022

যেকোনো টিমের জয়ের জন্য ওপেনিং জুটি খুবই গুরুত্বপূর্ণ। আইপিএল ২০২২-এ এখনও পর্যন্ত, পৃথ্বী শ তার টিমকে শক্তিশালী শুরু দিতে পারেননি। তার বাজে ফর্মের খেসারত দিতে হয়েছে টিমকে। গুজরাট টাইটান্সের কাছে ১৪ রানে হেরেছে দিল্লি ক্যাপিটালস।

পৃথ্বী শ ভারতের হয়ে তিনটি ফরম্যাটেই ক্রিকেট খেলেছেন, কিন্তু এখন তিনটি ফরম্যাটেই তার জায়গা নিশ্চিত নয়। ভারতের হয়ে ৫টি টেস্ট ম্যাচে ৩৩৯ রান করেছেন পৃথ্বী শ। পৃথ্বী শ ৬টি ওয়ানডেতে ১৮৯ রান করেছেন। পৃথ্বী শ ৫৩টি আইপিএল ম্যাচে ১৩০৫ রান করেছেন। টেস্টে পৃথ্বী শ-এর একটি সেঞ্চুরি রয়েছে।

Read More: IPL 2022: গুজরাট-দিল্লি ম্যাচে ক্যামেরায় চুম্বন করতে গিয়ে ধরা পড়লেন প্রেমিক যুগল, ট্রোলিং শুরু সোশ্যাল মিডিয়ায়

Leave a comment

Your email address will not be published.