Preview : হায়দ্রাবাদ এবং রাজস্থানের কাছে ডু অর ডাই ম্যাচ এটি, এই ফ্যাক্টরগুলি কাজ করবে 1

আইপিএল ২০২১ -এ রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ। এই আইপিএলে এখন সানরাইজার্স হায়দ্রাবাদের যাত্রা প্রায় শেষ হয়ে যাবে, কিন্তু হ্যাঁ, রাজস্থান রয়্যালসের জন্য আশা এখনও টিকে আছে। কিন্তু এর জন্য প্রয়োজন এই দলটি এই ম্যাচ জিতুক। রাজস্থান রয়্যালসের কথা বললে, দলের কয়েকজন ব্যাটসম্যান ভালো কাজ করছেন, কিন্তু পুরো দলটি পারফর্ম না করলে, জয় করা কঠিন কাজ। এই ম্যাচগুলি আইপিএল ২০২১ এর পয়েন্ট টেবিলে নিচের দল এই দুটি। সপ্তম স্থানে রয়েছে রাজস্থান রয়্যালস, আর সানরাইজার্স হায়দরাবাদ দল আট নম্বরে। রাজস্থান রয়্যালসের বর্তমানে আট পয়েন্ট। আট পয়েন্ট নিয়ে অনেক দল আছে। এর মধ্যে কোন দল প্লে -অফে যাবে, তা এখনই বলা মুশকিল। অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ দল এখন পর্যন্ত মাত্র একটি ম্যাচ জিততে সক্ষম হয়েছে।

 

Preview : হায়দ্রাবাদ এবং রাজস্থানের কাছে ডু অর ডাই ম্যাচ এটি, এই ফ্যাক্টরগুলি কাজ করবে 2

অধিনায়ক সঞ্জু স্যামসন রাজস্থান রয়্যালসের হয়ে ভালো খেলা দেখিয়েছেন, তিনিও সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় অন্তর্ভুক্ত, কিন্তু তাকে সমর্থন করার মতো কেউ নেই। এটি দলের জন্য এগিয়ে যাওয়া কঠিন করে তুলতে পারে। যদিও যশস্বী জয়সওয়াল এবং মহিপাল লোমরর কিছু ম্যাচে ভালো খেলেছে, কিন্তু দুটো ম্যাচে রান কাজ করবে না, পারফরম্যান্সে ধারাবাহিকতা থাকা জরুরি। এমনকি এই বছরের আইপিএলে দলের হয়ে খেলা লিয়াম লিভিংস্টোন এবং ডেভিড মিলারও বিশেষ কিছু করতে পারছেন না। ক্রিস মরিস আইপিএলের ইতিহাসের সবচেয়ে দামি খেলোয়াড়, তিনিও তার পারফরম্যান্স দিয়ে দলকে সন্তুষ্ট করতে ব্যর্থ হয়েছেন। যাইহোক, দলের জন্য ভাল জিনিস হল যে কার্তিক ত্যাগী খুব ধারালো বোলিং করছেন। পাঞ্জাব কিংসের বিপক্ষে শেষ ওভারে তিনি নিজের শক্তিতেই দলকে জয় এনে দিয়েছিলেন। অন্যথায়, ঝামেলার মেঘগুলি এখনও দলের উপর ঘুরছে।

Preview : হায়দ্রাবাদ এবং রাজস্থানের কাছে ডু অর ডাই ম্যাচ এটি, এই ফ্যাক্টরগুলি কাজ করবে 3

সানরাইজার্স হায়দরাবাদ নিয়ে কথা বলার দরকার নেই। এই আইপিএলের প্রথম পর্বে দলটি তার অধিনায়কও পরিবর্তন করেছে। ডেভিড ওয়ার্নারের জায়গায় কেন উইলিয়ামসনকে অধিনায়ক করা হয়েছিল, কিন্তু অধিনায়ক পরিবর্তনের পরও দলের ভাগ্য পরিবর্তন হয়নি। দলে একজনও খেলোয়াড় নেই, যার পারফরম্যান্স নিয়ে কথা বলা উচিত। অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার পরও ডেভিড ওয়ার্নার তার দলের ব্যাটসম্যান হিসেবে পারফর্ম করতে পারছেন না। যতদূর বোলিংয়ের কথা, বিশ্বমানের বোলার রশিদ খান তার কাজ করছেন, জেসন হোল্ডার উইকেট নিয়ে তাকে সমর্থন করার চেষ্টা করেন, কিন্তু তা যথেষ্ট নয়। যতক্ষণ না ব্যাটসম্যান এবং বোলাররা পূর্ণ দায়িত্ব নিয়ে তাদের খেলা না খেলেন, ততক্ষণে এটি কঠিন হবে। সানরাইজার্সের চেয়ে রাজস্থান রয়্যালসের জন্য এই ম্যাচ জিততে পারাটা বেশি গুরুত্বপূর্ণ, কারণ তারা এই ম্যাচ জিততে পারে এবং সামনের পথ সহজ করে দিতে পারে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *