প্লে অফ থেকে ছিটকে যাওয়ার পর ধোনিকে প্রীতি জিন্টা দিয়েছেন জনসমক্ষে হুমকী, চোকাতে হবে এই মূল্য

আইপিএলের প্লে অফের প্রথম ম্যাচ আজ খেলা হবে। প্রথম ম্যাচে চেন্নাইয়ের ম্যাচ মুম্বাইয়ের সঙ্গে হতে চলেছে। চেন্নাইয়ের দল গত ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে হেরে গিয়েছিল। এই ম্যাচ মোহালিতে খেলা হয়েছিল। কেএল রাহুলের দুর্দান্ত ব্যাটিংয়ের সৌজন্যে পাঞ্জাব নিজেদের শেষ লীগ ম্যাচ জিতেছিল। এই জয়ের পর পাঞ্জাবের মালকিন প্রীতি জিন্টাকে যথেষ্ট খুশি দেখিয়েছিল।

প্রীতি জিন্টা মহেন্দ্র সিং ধোনিকে দিলেন হুমকী

প্লে অফ থেকে ছিটকে যাওয়ার পর ধোনিকে প্রীতি জিন্টা দিয়েছেন জনসমক্ষে হুমকী, চোকাতে হবে এই মূল্য 1

প্রীতি জিন্টাকে পাঞ্জাবের প্রত্যেক ম্যাচ চলাকালীন দেখা যায়। তার দল এই মরশুমে বিশেষ কিছুই করতে পারেনি। কিন্তু নিজেদের শেষ লীগ ম্যাচ এই দল জিতে যায়। এরপর প্রীতি জিন্টা একটি টুইট করে মহেন্দ্র সিং ধোনিকে মজার ভাষায় হুমকি দিয়ে ফেলেন।

দেখুন কিভাবে প্রীতি জিন্টা দিলেন হুমকি

তিনি নিজের এই টুইটে লেখেন, “ক্যাপ্টেন কুলের আমি সমেত বেশ কিছু ফ্যান রয়েছে, কিন্তু এখন আমি তার ছোট্ট মেয়ের ফ্যান হয়ে উঠছি। এখানে আমি তাকে বলছি যে সতর্ক থাকুন আমি ওকে কিডন্যাপও করতে পারি”। প্রীতি জিন্টা সেই সঙ্গে একটি ছবিও শেয়ার করেছেন। সেই ছবি শেয়ার করে তিনি ভক্তদের এই ছবির জন্য একটি ক্যাপশন দেওয়ার কথাও বলেছেন।

এখানে দেখুন প্রীতির টুইট

এই মরশুমে হারের পরও পুরো মরশুম চলাকালীন প্রীতি জিন্টার জোশে কোনো রকমের কমতি দেখা যায়নি। এখন তার দল আগামি মরশুমে ভাল প্রদর্শন করার প্রয়াস করবে। গত মরশুমে তার সেহবাগের সঙ্গেই ঝামেলা হয়েছিল। যার পর মিডিয়ায় প্রীতি জিন্টাকে নিয়ে যথেষ্ট সমালচনাও হয়েছিল।

প্লে অফে আজ দুর্দান্ত ম্যাচ

প্লে অফ থেকে ছিটকে যাওয়ার পর ধোনিকে প্রীতি জিন্টা দিয়েছেন জনসমক্ষে হুমকী, চোকাতে হবে এই মূল্য 2

নিজেদের গত ম্যাচ হেরে যাওয়া মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করে ফাইনালে নিজেদের জায়গা করতে চাইবেন। মুম্বাইয়ের বিরুদ্ধে এই ম্যাচে ধোনির দলকে যে কোনো মূল্যে প্রত্যাবর্তন করতে হবে। কারণ এই মাঠে মুম্বাই দুর্দান্ত প্রদর্শন করে।

Leave a comment

Your email address will not be published.