সুপার ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের পর এমন উচ্ছ্বাস দেখালেন প্রীতি জিন্টা 1

এবারের আইপিএল এর অন্যতম ধারাবাহিক দল মুম্বই ইন্ডিয়ান্সকে হারিয়ে এখনও টুর্নামেন্টে নিজেদের আশা বজায় রেখেছে কিংস ইলেভেন পাঞ্জাব। সাধারণ ২০ ওভারের ম্যাচেও ফয়সালা হল না, এরপর সুপার ওভারেও কিনা হয়নি কোনও ফল, শেষ অবধি দ্বিতীয় সুপার ওভারে জয় লাভ করল কিংস ইলেভেন পাঞ্জাব। আর এই জয়ে যেমন উচ্ছ্বসিত ক্রিকেটাররা, তেমনি উচ্ছ্বাসে ফেটে পড়েছেন কিংস ইলেভেন পাঞ্জাবের সহ মালকিন প্রীতি জিন্টা।

Mumbai Indians vs King XI Punjab live score IPL 2020 match 36 MI vs KXIP live cricket updates - पंजाब को हराकर लगातार 6वीं जीत हासिल करना चाहेगी मुंबई - India TV Hindi News

ম্যাচের শুরু থেকেই অত্যন্ত চাপে ছিলেন প্রীতি জিন্টা। স্ট্যান্ডে বসে বারবার তাকে দেখা গিয়েছিল খেলার প্রতি তীব্র মনোনিবেশ করতে। ম্যাচের শেষের পর্যায়ে যখন দীপক হুডা ও ক্রিস জর্ডান খেলছিলেন, তখন উচ্ছ্বাসে লাফাচ্ছিলেন প্রীতি। এরপর সুপার ওভারে যখন মহম্মদ শামি পাঁচ রান ডিফেন্ড করে ফেলেছিলেন, তখনও স্ট্যান্ডে দাঁড়িয়ে নাচছিলেন প্রীতি। আর শেষে দ্বিতীয় সুপার ওভারে যখন মায়াঙ্ক আগরওয়াল চার মেরে ম্যাচ ফিনিশ করলেন, তখন আর আটকে রাখা যাচ্ছিল না প্রীতিকে। উচ্ছ্বাসে ফেটে পড়েছিলেন তিনি।

MI vs KXIP: Preity Zinta Reacts To Kings XI Punjab's Thrilling Double Super  Over Win Over Mumbai Indians | Cricket News

আর নিজের উচ্ছ্বাস টুইটারে প্রকাশ করলেন বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। বরাবরই নিজের দল সম্পর্কে ইতিবাচক মন্তব্য করেন প্রীতি। আর এদিনের এই দুর্ধর্ষ জয়কে নিয়ে কিছু লিখবেন না, তা তো হয় না! নিজের টুইটারে প্রীতি জিন্টা লিখেছেন, “কথার থেকে কাজ বেশি গুরুত্বপূর্ণ যেহেতু আমি কথা বলার মত অবস্থায় নেই এখন। হে ভগবান! আমি এখনও কাঁপছি। কিংস ইলেভেনের পাঞ্জাবের ছেলেদের প্রতি আমি গর্বিত। অসাধারণ একটি ম্যাচ, অসাধারণ একটি রাত, দুর্দান্ত অনুভূতি। ধন্যবাদ কিংস ইলেভেন পাঞ্জাব এই দুর্দান্ত দলগত প্রয়াসের জন্য। দলগত কাজের একটি অসাধারণ উদাহরণ।” 

বরাবরই মাঠে থেকে নিজের দলের প্রতি সমর্থন প্রকাশ করেন প্রীতি জিন্টা। এমন দিন খুব কম গিয়েছে, যেখানে কিংস ইলেভেন পাঞ্জাবের খেলা হচ্ছে অথচ সেই মাঠের স্ট্যান্ডে প্রীতি জিন্টা নেই।

IPL 2019: Watch KXIP hero Sam Curran doing Bhangra with Preity Zinta after  claiming match-winning hat-trick | Cricket News – India TV

প্রথমে ব্যাট করে মুম্বই ইন্ডিয়ান্স তুলেছিল ১৭৬ রান। শেষের দিকে ক্যারিবিয়ান অলরাউন্ডার কাইরন পোলার্ড এবং অসি পেসার নাথান কুল্টার নাইলের ক্যামিওতে এই রান তুলতে পেরেছিল মুম্বই। জবাবে কে এল রাহুলের দুরন্ত ইনিংস সত্ত্বেও কিংস ইলেভেন পাঞ্জাব ১৭৬ রানই তুলতে পারে।

সুপার ওভারে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে জয়ের পর এমন উচ্ছ্বাস দেখালেন প্রীতি জিন্টা 2

এরপর সুপার ওভারে মুম্বইয়ের হয়ে দুর্ধর্ষ বোলিং করেন জসপ্রীত বুমরাহ, মাত্র পাঁচ রানে আটকে দেয় পাঞ্জাবকে এবং নিকোলাস পুরান ও কে এল রাহুলের উইকেটও নেন তিনি। জবাবে রোহিত শর্মা ও কুইন্টন ডি কককে একেবারে বেঁধে রাখেন মহম্মদ শামি। মাত্র পাঁচ রানই করতে পারেন তারা। এর ফলে নতুন নিয়ম অনুযায়ী আবারও সুপার ওভার হবে। এরপর মুম্বইয়ের হয়ে কাইরন পোলার্ড দুরন্ত ব্যাটিং করে ১১ রান তোলেন, তার জবাবে ক্রিস গেইল ও মায়াঙ্ক আগরওয়াল মাত্র চার বলে সেই প্রয়োজনীয় রান তুলে নেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *