ক্যাটরিনার ক্রিকেট স্কিলে প্রভাবিত প্রীতি জিন্টা, ঘোষণা করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলবেন ক্যাট

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের নাম কে না জানে! ক্যাটরিনার নাচের পারদর্শীতার কথা তো সকলেরই জানা, কিন্তু এহেন বলিউড সুন্দরীর যে অসাধারণ ক্রিকেট স্কিলও রয়েছে তা খুব কম লোকেই জানেন। আর তাই জানা গেলো ‘ভারত’ সিনেমার শেষ দিনের শুটিংয়ে। এই সিনেমার শেষ দিনের শুটিংয়ে চুটিয়ে ক্রিকেট খেললেন লক্ষ্য পুরুষের হৃদয়ে ঝড় তোলা এই বলিউড সুন্দরী। শুধু খেলাই নয়, খেলা শেষে সেই ছবিও শেয়ার করেছেন ক্যাট্রিনা। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এই নায়িকাকে দেখা যাচ্ছে ওই সিনেমার কলাকুশলীদের সঙ্গে ক্রিকেট খেলছেন কালো টি শার্ট আর জিন্স পরে।
ক্যাটরিনার ক্রিকেট স্কিলে প্রভাবিত প্রীতি জিন্টা, ঘোষণা করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলবেন ক্যাট 1
নিজের ব্যাট করার ভিডিয়ো পোষ্ট করে ক্যাপশনে ক্যাটরিনা লিখেছেন, “প্যাক আপ করার পরে ভারত-এর সেটে। বিশ্বকাপ সামনেই। অনুষ্কা, তুমি দলের অধিনায়কের সঙ্গে আমার বিষয়ে কিছু কথা বলতে পারো।’’ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের স্ত্রী অনুষ্কা ক্যাটরিনাকে নিয়ে বিরাটের সঙ্গে কথা বলেছেন কিনা তা এখনো জানা যায়নি, কিন্তু ক্যাটরিনার ক্রিকেট স্কিল দেখে এতটাই মুগ্ধ আরেক বলিউড অভিনেত্রী তথা কিংস ইলেভেন পাঞ্জাব দলের মালকিন প্রীতি জিন্টা যে তিনি সরাসরি ক্যাটকে কিংস ইলেভেনে খেলার প্রস্তাব দিয়ে ফেলেছেন।
ক্যাটরিনার ক্রিকেট স্কিলে প্রভাবিত প্রীতি জিন্টা, ঘোষণা করলেন কিংস ইলেভেন পাঞ্জাবের হয়ে খেলবেন ক্যাট 2
পাঞ্জাব মালকিন ক্যাটের ভিডিয়ো দেখার পর জানিয়েছেন, “ওয়াহ বেব, তোমাকে আমরা নিতে পারি”। উত্তর দিয়েছেন ক্যাটও। তিনি জবাবে লিখেছেন, “প্লিজ প্রীতি, কাম অন, আমাকে তোমার দলে খেলতে দাও”।

এখানে দেখুন ক্যাট্রিনার ইনস্টাগ্রাম পোষ্ট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *