ভারত-ওয়েস্টইন্ডিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে সৌরভ গাঙ্গুলীর বড়ো ভবিষ্যতবাণী, একে বললেন বিজেতা

ওয়েস্টইন্ডিজের আতিথেয়তায় ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে চলতি দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ জামাইকাতে শুক্রবার খেলা হবে। এই দ্বিতীয় টেস্ট ম্যাচে ভারতীয় দল ১-০ ফলাফলে এগিয়ে থেকে মাঠে নামবে। আর তাদের নজর আরো একবার ওয়েস্টইন্ডিজকে হোয়াইট ওয়াশ করার দিকে থাকবে।

ভারতীয় দল দ্বিতীয় টেস্ট জিতে করতে চাইবে সফরকে ক্লীন সুইপ

ভারতীয় দলের জন্য ওয়েস্টইন্ডিজ সফর এখনো পর্যন্ত ভীষণই দুর্দান্ত থেকেছে, যেখানে ভারতীয় দল ঘরের দল ওয়েস্টইন্ডিজকে প্রথমে তো ৩ ম্যাচের টি-২০ সিরিজে ৩-০ ফলাফলে হারিয়েছে, যারপর ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে ২-০ ফলাফল জয়লাভ করেছেন।

ভারত-ওয়েস্টইন্ডিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে সৌরভ গাঙ্গুলীর বড়ো ভবিষ্যতবাণী, একে বললেন বিজেতা 1

টি-২০ আর ওয়ানডে সিরিজ জয়ের পর ভারতীয় দল অ্যান্টিগাতে খেলা হওয়া প্রথম টেস্টেও ৩১৮ রানের বড় ব্যবধানে জেতার পর এখন দ্বিতীয় টেস্ট জিতে এই সফরকে করতে চাইবে ক্লীন সুইপ।

ভারতীয় দল নিয়ে সৌরভ গাঙ্গুলীর বড় ভবিষ্যতবাণী

দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীও ভবিষ্যতবাণী করেছেন যে ভারতীয় দল দ্বিতীয় টেস্ট ম্যাচ জিতে সফরকে সম্পূর্ণভাবে নিজেদের নামে করবে, সেই সঙ্গে গাঙ্গুলী জাদেজারও প্রশংসা করেছেন।

ভারত-ওয়েস্টইন্ডিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে সৌরভ গাঙ্গুলীর বড়ো ভবিষ্যতবাণী, একে বললেন বিজেতা 2

সৌরভ বলেছেন যে,

“ভারত ওয়েস্টইন্ডিজের উপর নিজের কর্তৃত্ব বজায় রেখেছে আর সিরিজকে টোটাল হোয়াইটওয়াশ করার জন্য প্রস্তুত। এটা বাস্তবে একটা বড় উপলব্ধী হবে কারণ খেলার সমস্ত ফর্ম্যাটে প্রতিদ্বন্ধীর উপর চড়ে বসা নিশ্চিতভাবেই উৎকৃষ্ট হবে”।

রবিন্দ্র জাদেজাকে গাঙ্গুলী মানলেন দলের সবচেয়ে উপযোগী খেলোয়াড়

এছাড়া সৌরভ গাঙ্গুলী ভারতীয় দলের অলরাউন্ডার রবীন্দ্র জাদেজার জমিয়ে প্রশংসা করেছেন। সৌরভ গাঙ্গুলী রবীন্দ্র জাদেজাকে দলের জন্য যথেষ্ট উপযোগী খেলোয়াড় মনে করেছেন। সৌরভ গাঙ্গুলী বলেছেন যে,

ভারত-ওয়েস্টইন্ডিজের দ্বিতীয় টেস্ট ম্যাচ নিয়ে সৌরভ গাঙ্গুলীর বড়ো ভবিষ্যতবাণী, একে বললেন বিজেতা 3

“রবীন্দ্র জাদেজার প্রচেষ্টারও এখানে উল্লেখ করা উচিৎ। যতই ও এই দলে নিয়মিতভাবে না থাকুক, যতই ও ওয়ানডে বা টেস্ট না থাকুক, ও প্রত্যাবর্তন করার পর বিশ্বকাপের সেমিফাইনালে দুর্দান্ত ইনিংস খেলেছে আর প্রথম টেস্তো বাস্তবে টিম ইন্ডিয়ার ওকে প্রয়োজন ছিল”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *