আইপিএল নিলাম: বাংলার যে ১৬ বছরের বোলারের নাম কেউ জানত না তাকে আরসিবি বেস প্রাইসের ৭গুণ দামে করল দলে সামিল

ভারতীয় প্রিমিয়ার লীগের দ্বাদশ সংস্করণের নিলামের দিন শেষমেশ দীর্ঘ অপেক্ষার পর গতকাল সম্পন্ন হয়েছে পিংক সিটি জয়পুরে। মঙ্গলবার আইপিএলের আগামি হতে চলা মরশুমের জন্য দেশি বিদেশী খেলোয়াড়দের উপর বুলি লাগানো হয়েছে।

তরুণ খেলোয়াড়দের জয়জয়কার
আইপিএল নিলাম: বাংলার যে ১৬ বছরের বোলারের নাম কেউ জানত না তাকে আরসিবি বেস প্রাইসের ৭গুণ দামে করল দলে সামিল 1
এই নিলামিতে সমস্ত ফ্রেঞ্চাইজি তরুণ খেলোয়াড়দের উপর পয়সা ঢেলেছে। সমস্ত দলগুলিই বেশ কিছু তরুণ খেলোয়াড়ের উপর যথেষ্ট বুলি লাগিয়েছে, অন্যদিকে তারকা খেলোয়াড়রাও নিলাম থেকে খুব বেশি পেছনে ছিলনা।এই নিলাম বেশ কিছু কারণে স্মরণীয় হয়ে থাকবে। সমস্ত দল বিশ্বকাপ ২০১৯কে মাথায় রেখে খেলোয়াড়দের উপর বুলি লাগিয়েছে। এই তালিকায় বেশ কিছু বড়ো নাম অবিক্রিতই থেকে গিয়েছে। অন্যদিকে বেশ কিছু তরুণ খেলোয়াড়রা বড়ো দাম পেয়েছে।

আরসিবি তরুণ বোলারকে কিনল
আইপিএল নিলাম: বাংলার যে ১৬ বছরের বোলারের নাম কেউ জানত না তাকে আরসিবি বেস প্রাইসের ৭গুণ দামে করল দলে সামিল 2
বিরাট কোহলির নেতৃত্বাধাঈন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু বাংলার ১৬ বছরের লেগ স্পিনার প্রয়াস রায় বর্মণকে নিজেদের দলে নিয়েছে। এই বোলার এখনো পর্যন্ত কোনো টি-২০ম্যাচ খেলেনি। বর্মণ এই বছর বিজয় হাজারে ট্রফিতে বাংলার হয়ে অভিষেক করেছিলেন। প্রথম ম্যাচেই চার ব্যাটসম্যানকে আউট করে তিনি হইচই ফেলে দিয়েছিলেন। তারপর পরবর্তী ম্যাচেও তার দুর্দান্ত প্রদর্শন জারি ছিল।

১.৫ কোটি টাকা পেলেন

এই তরুণ লেগ স্পিনারকে ব্যাঙ্গালুরুর দল ১.৫কোটি টাকায় কিনল। এখন এটা দেখার মত ব্যাপার হবে যে বিরাট কোহলির নেতৃত্বে এই বোলার কিভাবে মানুষকে প্রভাবিত করে। এই বোলারকে নেওয়ার জন্য পাঞ্জাব দলও অনেক প্রচেষ্টা করেছিল।
আইপিএল নিলাম: বাংলার যে ১৬ বছরের বোলারের নাম কেউ জানত না তাকে আরসিবি বেস প্রাইসের ৭গুণ দামে করল দলে সামিল 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *