ফিল্ডিং করতে গিয়ে আবারো চোট লাগল এই ভারতীয় ক্রিকেটারের, ছিটকে গেলেন নিউজিল্যাণ্ড সফর থেকে 1

ভারতীয় দলের তরুণ তারকা পৃথ্বী শয়ের সময়টা ভালো যাচ্ছে না। কিছুদিন আগেই তিনি তাকে আট মাসের জন্য ক্রিকেট থেকে ব্যান করে দেওয়া হয়েছিল। ব্যান হওয়ার আগে তিনি আহত হয়ে যান আর ভারতীয় টেস্ট দল থেকে বাদ পড়েছিলেন। যদিও ব্যান থেকে ফিরে এসে তিনি বরোদার বিরুদ্ধে ডবল সেঞ্চুরি করেছিলেন। তারপর হওয়া ম্যাচে তিনি রান করতে সফল হননি আর কর্ণাটকের বিরুদ্ধে প্রথম ইনিংসে তিনি আরো একবার বড়ো ইনিংস খেলা হাতছাড়া করেন। কিন্তু এখন নিউজিল্যাণ্ড পৃথ্বীর যাওয়া নিয়েও বড়ো প্রশ্ন উঠে পড়েছে।

নিউজিল্যান্ড সফরের আগে কি ফিট হবে পৃথ্বী শ?

ফিল্ডিং করতে গিয়ে আবারো চোট লাগল এই ভারতীয় ক্রিকেটারের, ছিটকে গেলেন নিউজিল্যাণ্ড সফর থেকে 2

পৃথ্বী শ শুক্রবার মুম্বাই আর কর্ণাটকের মধ্যে রঞ্জি ট্রফি ম্যাচ চলাকালীন ফিল্ডিং করার সময় বাঁ কাঁধে চোট পেয়ে যান। এই ঘটনা বান্দ্রা কুরলা পরিসরে তৃতীয় সেশন চলাকালীণ হয়। যখন ২০ বছরের পৃথ্বী একটি ওভার থ্রো বাঁচানোর জন্য ডাইভ মারেন। পৃথ্বী শ ভারতীয় এ দলের সঙ্গে নিউজিল্যান্ডের জন্য রওনা হওয়ার মাত্র এক সপ্তাহ আগে আহত হলেন।

ভারতীয় দল ১০ জানুয়ারি হবে নিউজিল্যান্ড রওনা

ফিল্ডিং করতে গিয়ে আবারো চোট লাগল এই ভারতীয় ক্রিকেটারের, ছিটকে গেলেন নিউজিল্যাণ্ড সফর থেকে 3

পৃথ্বীকে দ্রুতই মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়। পৃথ্বী শকে নিউজিল্যান্ডের আগামী সফরের জন্য ভারতীয় এ দলে নির্বাচিত করা হয়েছিল। ভারতীয় দল আগামী ১০ জানুয়ারি নিউজিল্যান্ডের জন্য রওনা হবে। তিনি সীমিত ওভার আর চারদিনের ম্যাচের জন্য ভারতীয় দলে নির্বাচিত হয়েছেন। মুম্বাইয়ের অধিনায়ক সূর্যকুমার যাদব বলেছেন যে পৃথ্বী শকে ভালো দেখাচ্ছিল।

মুম্বাইয়ের অধিনায়ক সূর্যকুমার যাদব বলেন

ফিল্ডিং করতে গিয়ে আবারো চোট লাগল এই ভারতীয় ক্রিকেটারের, ছিটকে গেলেন নিউজিল্যাণ্ড সফর থেকে 4

“ওকে (পৃথ্বী) ভালো দেখাচ্ছে। মাঠে ওকে ঠিক দেখাচ্ছিল না, কিন্তু এখন ওকে ঠিক দেখাচ্ছে। পরে ফিজিকে জিজ্ঞাসা করার পর জানা যাবে পরিস্থিতি আসলে কি”। প্রসঙ্গত মুম্বাই দলের একটি সূত্র জানিয়েছে যে সাবধানতা হিসেবে তার এমআরআই স্ক্যান করানো হয়েছে। উল্লেখযোগ্য যে ডোপিংয়ের কারণে পৃথ্বী শ দীর্ঘ সময় পর্যন্ত ক্রিকেট থেকে বাইরে ছিলেন। সম্প্রতিই তিনি ক্রিকেটে প্রত্যাবর্তন করেছেন। এর আগে নভেম্বর ২০১৮য় অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস ম্যাচ চলাকালীন উঁচু শট ধরার চেষ্টায় তার গোড়ালি মোচকে গিয়েছিল আর তাকে দেশে ফিরে আসতে হয়েছিল।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *