কৃষক আন্দোলনের সমর্থনে নামলেন পপ গায়িকা রিহানা, প্রজ্ঞান ওঝা দিলেন কড়া জবাব 1

ভারতে চলা কৃষক আন্দোলন নিয়ে বর্তমানে ঝামেলা যথেষ্ট বেড়ে গিয়েছে। এখন দেশেই শুধু নয়, বরং বিদেশের মানুষরাও ভারতে চলা কৃষক আন্দোলন নিয়ে প্রতিক্রিয়া দিচ্ছেন। এর মহ্যে আন্তর্জাতিক পপ স্টার রিহানা কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে টুইট করেছেন, যা নিয়ে তাকে প্রাক্তন ভারতীয় ক্রিকেটার প্রজ্ঞান ওঝা কড়া জবাব দিয়েছেন।

রিহানা কৃষক আন্দোলনের সমর্থনে করলেন টুইট

কৃষক আন্দোলনের সমর্থনে নামলেন পপ গায়িকা রিহানা, প্রজ্ঞান ওঝা দিলেন কড়া জবাব 2

আন্তর্জাতিক পপ তারকা রিহানা কৃষক আন্দোলন নিয়ে নিজের সমর্থন জানিয়ে টুইট করেছেন। নিজের টুইটে তিনি প্রদর্শন স্থলে ইন্টারনেট পরিষেবা বন্ধ করার সমালোচনা করেছেন। রিহানা প্রথম আন্তর্জাতিক তারকা যিনি কিষান আন্দোলন নিয়ে টুইট করে সমর্থন জানালেন। তিনি নিজের টুইটার হ্যান্ডেলে সিএনএন এর টি স্টোরি টুইট করে লিখেছেন, “আমরা এই ব্যাপারে কেনো কথা বলছি না? হ্যাশট্যাগ কৃষক আন্দোলন”। রিহানার টুইটের পর কিছু মানুষ তার টুইটের সমালোচনা করছেন। এর মধ্যে ভারতের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা তার টুইটের কড়া জবাব দিয়েছেন।

প্রজ্ঞান ওঝা দিলেন কড়া জবাব

কৃষক আন্দোলনের সমর্থনে নামলেন পপ গায়িকা রিহানা, প্রজ্ঞান ওঝা দিলেন কড়া জবাব 3

রিহানার টুইটের পর বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর তাঁর টুইটের প্রশংসা করেছেন। অন্যদিকে আরেক বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এই টুইটের সমালোচনা করেছেন। এই তালিকায় প্রাক্তন ভারতীয় স্পিনার প্রজ্ঞান ওঝা তাকে রিপ্লাই দিয়ে লেখেন, “আমার বিশ্বাস যে এই ব্যাপারটা দ্রুতই সমাধান করা হবে। আমাদের নিজেদের আভ্যন্তরীণ বিষয়ে কোনো বাইরের মানুষের নাক গলানোর প্রয়োজন নেই। আমার দেশ আমাদের কৃষকদের নিয়ে গর্ব করে আর জানে যে তারা কতটা গুরুত্বপূর্ণ”।

গত বছর প্রজ্ঞান ওঝা নিয়েছিলেন অবসর

কৃষক আন্দোলনের সমর্থনে নামলেন পপ গায়িকা রিহানা, প্রজ্ঞান ওঝা দিলেন কড়া জবাব 4

ভারতীয় দলের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা গত বছর ফেব্রুয়ারিতে আন্তর্জাতিক আর ঘরোয়া ক্রিকেট কেরিয়ারকে বিদায় জানিয়েছিলেন। প্রজ্ঞান ওঝা ভারতের হয়ে শেষবার ২০১৩য় মুম্বাইতে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলেছিলেন। শেষ ম্যাচে তাকে ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত করা হয়েছিল। তিনি ওই ম্যাচের প্রথম ইনিংস আর দ্বিতীয় ইনিংস মিলিয়ে ১০ উইকেট নিয়েছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *