IPL 2022

কাইরন পোলার্ড বনাম ডোয়াইন ব্রাভো এমন একটি যুদ্ধ যা প্রতিটি ক্রিকেট ভক্ত আইপিএল চলাকালীন অপেক্ষায় থাকে। ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) এবং চেন্নাই সুপার কিংস (CSK) এর মধ্যে চলতি আইপিএল ২০২২ (IPL 2022) সংঘর্ষে দুই ক্যারিবিয়ান সুপারস্টার একে অপরের মুখোমুখি হদ। দুই দলই মরিয়া হয়ে আইপিএলের এই এল ক্লাসিকোতে জয়ের ছিল। শেষ পর্যন্ত অবশ্য এই ম্যাচে বাজি মেরে যান ডোয়াইন ব্রাভোর চেন্নাই।

তিলক ভার্মা মুম্বাই ইন্ডিয়ান্সকে সম্মানজনক জায়গায় পৌঁছে দেনIPL 2022: ম্যাঠের মধ্যেই পোলার্ড-ব্রাভোর 'তু তু ম্যায় ম্যায়' !! দেখে নিন সেই ভিডিও 1

বৃহস্পতিবার টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা। আর সিএসকে বোলাররা পিচ প্রথম দিকের স্যাঁতসেঁতে থাকায় তার পুরো সুবিধা নিয়ে নেয়। মুকেশ চৌধুরী ম্যাচের প্রথম ওভারে রোহিত শর্মা এবং ইশান কিষাণকে শূন্য রানে আউট করেন যা মুম্বাই ইন্ডিয়ান্সকে মানসিকভাবে পিছিয়ে দেয়।

ডিওয়াল্ড ব্রেভিসও বেশিক্ষণ থাকতে পারেননি এবং মুকেশ চৌধুরীর বলে আউট হয়ে যান। মিচেল স্যান্টনারকে আউট করার আগে সূর্যকুমার যাদব ৩২ রানের ক্যামিও খেলেন। এমন পরিস্থিতিতে শেষ পর্যন্ত ইনিংস গড়ে তোলেন তিলক ভার্মা। ডেথ ওভারে জয়দেব উনাদকাটের সহায়তায় ভার্মা মুম্বাই ইন্ডিয়ান্সকে সম্মানজনক ১৫৫ রানে নিয়ে যান।

মজার ঘটনা পোলার্ড-ব্রাভোর

IPL 2022: ম্যাঠের মধ্যেই পোলার্ড-ব্রাভোর 'তু তু ম্যায় ম্যায়' !! দেখে নিন সেই ভিডিও 2

তবে এ দিন অন্য একটি ঘটনা সবার নজর কাড়ে। ক্যারিবিয়ান খেলোয়াড়রা সবসময়ই তাদের কাজকর্ম দিয়ে খেলাকে আলোকিত করার জন্য বিখ্যাত। তারা নিস্তেজ পরিস্থিতিতেও খেলা দেখার জন্য আকর্ষণীয় এবং বিনোদনমূলক কিছু করার চেষ্টা করে। একই ধরনের ঘটনা ঘটেছিল যখন সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দেওয়া কাইরন পোলার্ড এদিন ডোয়াইন ব্রাভোর প্রথম বলের মুখোমুখি হন।

দেখে নিন সেই ভিডিও

কাইরন পোলার্ড ব্রাভোর একটি বল ডিফেন্স করেন যা সরাসরি তার দিকে যায়। ফলো-থ্রুতে বল সংগ্রহ করার পর ব্রাভো পোলার্ডের মাথার ওপরে বলটি ছুঁড়ে দেন এবং জবাবে পোলার্ড তাকে জড়িয়ে ধরে তার মাথায় একটি চুমু দেন। এই মুহূর্তটি প্রচুর মানুষকে বিনোদিত দেয় এবং এদিনের এই ম্যাচের মধ্যে এমন একটা ঘটনা যথেষ্ট মশলা জুগিয়ে দেয় যা সেই সময়ে নিস্তেজ হওয়া ম্যাচকে চাঙ্গা করে তোলে। সব মিলিয়ে এমন একটা ঘটনা এ দিনের এই মহাম্যাচে সবার নজর কেড়ে নিয়েছে।

Leave a comment

Your email address will not be published.