INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দলের হারের জন্য দায়ী 1

আফগানিস্তানের বিরুদ্ধে সিরিজে পাওয়া হারের পর এখন ওয়েস্টইন্ডিজ দল ভারতের বিরুদ্ধে টি-২০ সিরিজ খেলছে। যার প্রথম ম্যাচ আজ হায়দ্রাবাদে খেলা হয়েছে। এই ম্যাচে দুই দল রানের বৃষ্টি করেছে। এই ম্যাচ ভারতীয় দল বিরাট কোহলির দুর্দান্ত ইনিংসের সৌজন্যে ৬ উইকেটে জিতে নিয়েছে। ম্যাচের পর কায়রন পোলার্ড হারের জন্য একে দায়ী করেছেন।

নিজের দলের বোলিংয়ের ব্যাপারে বললেন কায়রন পোলার্ড

INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দলের হারের জন্য দায়ী 2

ভারতীয় দল সহজেই এতো বড়ো লক্ষ্য তাড়া করে ফেলেছে। যা নিয়ে ম্যাচের পর প্রেস কনফারেন্সে কায়রন পোলার্ড বলেছেন যে,

“২০৮ রান যে কোনোদিন বাঁচানোর জন্য পাওয়া গেলে আপনি ১০ বারের মধ্যে ১০ বার বাঁচিয়ে ফেলবেন। যেখানে আমরা খেলাটা হেরে গেছি সেটা হল আমাদের বোলিং। আমাদের বোলিং খারাপ ছিল”।

তিনি আগে বলেন যে,

“যদি আমরা ভালো ব্যাটিং উইকেট সত্ত্বেও নিজেদের পরিকল্পনার ব্যাপারে কথা বলতাম তো এটা একটা আলাদাই সিন হতো। যে কোনো খেলোয়াড় দুটি ক্ষেত্র হয়, আর ব্যাটে ছেলেরা অসাধারণ ছিল। এই ম্যাচ থেকে অনেককিছু পজিটিভিটি রয়েছে”।

ব্যাটিং নিয়েও বলেছেন কায়রন পোলার্ড

INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দলের হারের জন্য দায়ী 3

ম্যাচে ওয়েস্টইন্ডিজের দল ভীষণ ভালো ব্যাটিং করেছে আর নিজদের দলকে ২০৭ রান পর্যন্ত নিয়ে গিয়েছিল। নিজের ব্যাটসম্যানদের প্রশংসা করে কায়রন পোলার্ড বলেছেন,

“হেটমেয়ার আর লুইস ফর্মে ফিরে গেছে আর এটা যথেষ্ট সন্তোষজনক ছিল, কিন্তু আমাদের অলরাউন্ড বেসিকস ঠিক করার প্রয়োজন রয়েছে। আশা করছি যে আমার এই বিষয়ে আন্দাজ রয়েছে যে অধিনায়ক হিসেবে একটা চাপের পরিস্থিতি কখন আসবে, নিজেকে ধাক্কা দেওয়া গুরুত্বপূর্ণ আর যে কোনো দিন নিজের দলের হয়ে প্রদর্শন করা আর তাদের সঠিক দিকে আনা খুশির বিষয়”।

এখন তিরুবনন্তপুরমে হবে পরবর্তী ম্যাচ

INDvsWI: কায়রন পোলার্ড একে করলেন দলের হারের জন্য দায়ী 4

এই দুই দলের মধ্যে সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচ তিরুবনন্তপুরমে খেলা হবে। যেখানে ম্যাচ জিতে ভারতীয় দল সিরিজ নিজেদের নামে করার প্রয়াস করবে অন্যদিকে ওয়েস্টইন্ডিজ দল এখন সিরিজে প্রত্যাবর্তন করার কথা ভাববে যাতে তারা সিরিজে সমতা ফেরাতে পারে। এবং এই সিরিজের রোমাঞ্চ মুম্বাইয়ের তৃতীয় ম্যাচ পর্যন্ত ধরে রাখতে পারে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *