POINTS TABLE: কেকেআর পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে পৌঁছল, জেনে নিন অন্য দলগুলির স্থান

শনিবার ২৬ সেপ্টেম্বর আইপিএল ২০২০-র অষ্টম ম্যাচ কলকাতা নাইট রাইডার্স আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে খেলা হয়েছে। এই ম্যাচে কলকাতার দল হায়দ্রাবাদকে ৭ উইকেটের ব্যবধানে হারিয়ে দিয়েছে। এই ম্যাচের পর পয়েন্টস টেবিলেও যথেষ্ট উলটফের হয়েছে আর আজ আমরা আপনাদের সেই ব্যাপারেই জানাব এই বিশেষ প্রতিবেদনে।

 

কেকেআর পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে পৌঁছল

 

POINTS TABLE: কেকেআর পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে পৌঁছল, জেনে নিন অন্য দলগুলির স্থান 1

 

এই ম্যাচের আগে কেকেআরের দল পয়েন্টস টেবিলে অষ্টম স্থানে ছিল, কিন্তু এই একটি জয়ের ফলে কেকেআরের দল সপ্তম স্থানে পৌঁছে গিয়েছে। কেকেআরের এটি এই টুর্নামেন্টের প্রথম জয়। নিজেদের এই জয়ের সঙ্গেই কেকেআর পয়েন্টস টেবিলে ২ পয়েন্ট পেয়েছে। জানিয়ে দিই যে নিজেদের প্রথম ম্যাচে কেকেআরের দল মুম্বাই ইন্ডিয়ান্সের হাতে হেরেছিল। পয়েন্টস টেবিলের শীর্ষ স্থানে দিল্লি ক্যাপিটালস ৪ পয়েন্টস নিয়ে রয়েছে। অন্যদিকে এরপর ক্রমশ: কিংস ইলেভেন পাঞ্জাব, মুম্বাই ইন্ডিয়ান্স, আর রাজস্থানের দল শামিল রয়েছে। এই তিনটি দলের পয়েন্টস টেবিলে ২ পয়েন্টস করে রয়েছে, কিন্তু রানরেটের আদারে বর্তমানে পাঞ্জাব দ্বিতীয়, মুম্বাই তৃতীয় আর রাজস্থানের দল চতুর্থ স্থানে রয়েছে।

 

সানরাইজার্স পয়েন্টস টেবিলে শেষ স্থানে

POINTS TABLE: কেকেআর পয়েন্টস টেবিলে পঞ্চম স্থানে পৌঁছল, জেনে নিন অন্য দলগুলির স্থান 2

 

 

সানরাইজার্সের হায়দ্রাবাদের দল পয়েন্ট টেবিলে এখনো পর্যন্ত নিজেদের খাতা খুলতে পারেনি। প্রথম ম্যাচে এই দল যেখনে আরসিবির হাতে ১০ রানে হেরেছিল সেখানে এই ম্যাচে কেকেআর সানরাইজার্সকে ৭ উইকেটে হারায় কেকেআর। সপ্তপম স্থানে আরসিবি আর ষষ্ঠ স্থানে চেন্নাই সুপার কিংস দল রয়েছে। ২৯ সেপ্টেম্বর সানরাইজার্স হায়দ্রাবাদের ম্যাচ দিল্লি ক্যাপিটালসের সঙ্গে হবে, এই ম্যাচে জয়লাভ করে সানরাইজার্সের দল পয়েন্টস টেবিলে নিজেদের খাতা খুলতে চাইবে। যেমন যেমন টুর্নামেন্টে আরও ম্যাচ খেলা হবে তেমন তেমন পয়েন্টস টেবলের সমীকরণ আর ইন্টারেস্টিং হয়ে উঠবে।

 

এখানে দেখুন আইপিএল ২০২০-র এখনো পর্যন্ত পয়েন্টস টেবিল

 

TEEM     M    W   L  PT  NRR
   DD   2  2   –  4   +1.100 
   KXIP    2  1   1   2  +2.425
   MI   2   1   1   2  +0.993 
   RR   1  1   –   2   +0.800 
   KKR  2   1   1   2   -0.767 
   CSK   3    1   2   2   -0.840 
   RCB  2   1   1   2    -2.175 
   SRH  2   –   2   –   -0.730 

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *