করোনার জেরে ক্ষতিগ্রস্থ হবেন খেলোয়াড়রা? রইল বড় আপডেট 1

করোনার (কোভিড ১৯) কারণে আইপিএল ২০২১ এর বর্তমান মরসুম স্থগিত করা হয়েছে। টুর্নামেন্ট স্থগিত হওয়ার কারণে ব্রডকাস্টার সহ বিসিসিআই লোকসানের ক্ষতি হতে পারে বলে আশা করা হচ্ছে। তবে এতে খেলোয়াড়দের ক্ষতি হবে না। এবার খেলোয়াড়দের বেতন হিসাবে ৪৮৩ কোটি টাকা পাওয়া যেত, এ ক্ষেত্রে কোনও ছাড় দেওয়া হবে না।

IPL 2021: 8 out of 11 England players back in UK, to undergo hotel  quarantine

ইনসাইড স্পোর্টসের সংবাদ অনুসারে, খেলোয়াড়দের বেতন অধিকার বীমা নীতিতে অন্তর্ভুক্ত। যদি তিনি ক্ষতিগ্রস্থ হন বা অন্য কোনও কারণে যদি না খেলেন তবে তারা পুরো বেতন পাবেন। তথ্য অনুযায়ী, খেলোয়াড়দের এই বছর বেতন হিসাবে ৪৮৩ কোটি টাকা পেতে হবে। খেলোয়াড়দের তিন ভাগে বেতন দেওয়া হয়। প্রথম অংশটি খেলোয়াড়দের দেওয়া হয়েছে। টুর্নামেন্টের পরে দুটি অংশ দেওয়া হয়।

Indian Premier League: BCCI Open To Resuming Tournament In September Ahead  Of T20 World Cup, Says Report | Cricket News

টি-টোয়েন্টি লিগের বর্তমান মরশুম সম্পর্কে কথা বললে, ৬০টির মধ্যে ২৯টি ম্যাচ হয়েছে। অর্থাৎ প্রায় অর্ধেক। ৩১টি ম্যাচ বাকি। করোনার তৃতীয় তরঙ্গটি সেপ্টেম্বর এবং নভেম্বর মাসে প্রকাশিত হবে বলে আশা করা হচ্ছে। এমন পরিস্থিতিতে ভারতে টি টোয়েন্টি লিগের বাকি ম্যাচগুলি আয়োজন করা কঠিন। টি টোয়েন্টি বিশ্বকাপও সংযুক্ত আরব আমিরশাহিতে স্থানান্তরিত হচ্ছে। এমন পরিস্থিতিতে টি টোয়েন্টি লিগটি বাতিল হবে বা সংযুক্ত আরব আমিরশাহিতে অনুষ্ঠিত হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *