বিশ্বকাপ ২০১৯এর মধ্যে ভারতের এই ক্রিকেটার করলেন বিয়ে, দেখুন ভিডিয়ো 1

বাংলার উইকেটকিপার ব্যাটসম্যান শ্রীবৎস্য গোস্বামী ঘরোয়া ক্রিকেটে লাগাতার দুর্দান্ত প্রদর্শন করছেন। আইপিএলেও তিনি নিজের প্রতিভা বিশ্বকে দেখিয়েছেন। অন্যদিকে তিনি টি-২০ ক্রিকেটের একজন স্পেশালিস্ট খেলোয়াড়। শ্রীবৎস্য গোস্বামীর সবচেয়ে স্পেশাল ব্যাপার হল যে তিনি উইকেটকিপিংও করেন আর ওপেনিং করার ক্ষমতাও রাখেন।

শ্রীবৎস্য গোস্বামী করলেন বিয়ে

বিশ্বকাপ ২০১৯এর মধ্যে ভারতের এই ক্রিকেটার করলেন বিয়ে, দেখুন ভিডিয়ো 2

আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলা শ্রীবৎস্য গোস্বামী বিয়ের পবিত্র বাঁধনে বাঁধা পড়েছেন। শ্রীবৎস্য গোস্বামী নিজের গার্লফ্রেণ্ড পায়েলের সঙ্গে বিয়ে করেছেন। শ্রীবৎস্য গোস্বামীর বিয়ের বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। জানিয়ে দিই যে শ্রীবৎস্য ঘরোয়া ক্রিকেটে বাংলার হয়ে খেলেন, যদি তিনি এখনো পর্যন্ত ভারতের হয়ে খেলার সুযোগ পাননি। তিনি ২০০৮ এ বিরাট কোহলির নেতৃত্বে অনুর্ধ্ব ১৯ বিশ্বকাপ জেতা দলের সদস্য ছিলেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ দিল বিয়ের শুভেচ্ছা

বিশ্বকাপ ২০১৯এর মধ্যে ভারতের এই ক্রিকেটার করলেন বিয়ে, দেখুন ভিডিয়ো 3

শ্রীবৎস্য গোস্বামীকে সানরাইজার্স হায়দ্রাবাদের দল নিজেদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছে। আপনাদের জানিয়ে দিই যে শ্রীবৎস্য গোস্বামী আইপিএলে কলকাতা নাইট রাইডার্স, আরসিবি আর রাজস্থান রয়্যালসের দলের হয়েও খেলেছেন। তিনি আইপিএলে ২৯টি ম্যাচ খেলেছেন যার মধ্যে তিনি ১৬.২৮ গড়ে ২৯৩ রান করেছেন। তিনি আইপিএলে একটি হাফসেঞ্চুরিও করেছেন।

এখানে দেখুন বিয়ের ভিডিয়ো

বিশ্বকাপ ২০১৯এর মধ্যে ভারতের এই ক্রিকেটার করলেন বিয়ে, দেখুন ভিডিয়ো 4

View this post on Instagram

❤️

A post shared by Payal Jugroop 🇿🇦 (@payaljugroop) on Jun 26, 2019 at 4:24am PDT

এমন থেকেছে ঘরোয়া ক্রিকেটে প্রদর্শন

বিশ্বকাপ ২০১৯এর মধ্যে ভারতের এই ক্রিকেটার করলেন বিয়ে, দেখুন ভিডিয়ো 5

শ্রীবৎস্য গোস্বামী ৪৫টি প্রথম শ্রেণীর ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৩১.০৭ গড়ে ২১১৩ রান করেছেন। অন্যদিকে তিনি ৭৬টি লিস্ট এ ম্যাচও খেলেছেন যার মধ্যে তিনি ৩৮.৫০ গড়ে ২৭৩৪ রান করেছেন। ৮৯টি টি-২০ ম্যাচে তিনি ২৬.৪৫ গড়ে ১৯৩১ রান করেছেন। প্রথম শ্রেণীর ম্যাচে তিনি ১০৪টি ক্যাচ, লিস্টে এ ম্যাচে ৫৫টি আর টি-২০তে ৩৯টি ক্যাচ নিয়েছেন। প্রথম শ্রেণীতে তিনি ১টি স্ট্যাম্পিং লিস্ট এতে তিনি ৭টি এবং টি-২০তে ৮টি স্ট্যাম্পিং করেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *