ছবি: মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়াকে দীপিকা-রণবীরের বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে দেখে চমকপ্রদ! 1

গত মাসে ইতালিতে বিয়ে করেছিলেন বলিউডের সুপারস্টার দীপিকা পাডুকোন এবং রণবীর সিং, ১ ডিসেম্বর (শনিবার) মুম্বাইয়ে তাদের চতুর্থ অভ্যর্থনা অনুষ্ঠান করেছিলেন। প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি ও অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ছাড়াও এই অনুষ্ঠানে আরও বিশেষ অতিথি ছিলেন। কিংবদন্তী ব্যাটসম্যান শচীন তেন্ডুলকর এবং বিশ্বকাপজয়ী অধিনায়ক কপিল দেবও আমন্ত্রিতদের মধ্যে ছিলেন।

ছবি: মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়াকে দীপিকা-রণবীরের বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে দেখে চমকপ্রদ! 2হার্দিক পান্ডিয়া,মহেন্দ্র সিং ধোনি ও সাক্ষী ধোনির সঙ্গে সেই অনুষ্ঠানে উপস্থিত হন,অন্যদিকে শচীন তেন্ডুলকর ও কপিল দেব তাদের পরিবারের সাথে এসেছিলেন। বর্তমান ক্রিকেটার ফটোগ্রাফারদের চোখ তুলে ধরার জন্য কালো টক্সেডোতে নিজেদের দখল করেছেন। মুম্বাইয়ের গ্র্যান্ড প্লাজায় এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

ছবি: মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়াকে দীপিকা-রণবীরের বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে দেখে চমকপ্রদ! 3

শনিবার রিসেপশন চলাকালীন, দীপিকা একটি কাস্টম-তৈরি, শিম্মি লাল গাউন পরিহিত ছিল, যার সাথে একটি চমত্কার ট্রেন এবং একটি সাইড স্লিট ছিল। অন্যদিকে রণবীর সিং কালো টক্সেডো ,সাদা শার্ট এবং কালো টাই । সেই সঙ্গে কালো জুতা তাঁর চেহারা সম্পন্ন।ছবি: মহেন্দ্র সিং ধোনি, হার্দিক পান্ডিয়াকে দীপিকা-রণবীরের বিবাহের অভ্যর্থনা অনুষ্ঠানে দেখে চমকপ্রদ! 4

এদিকে, ইংল্যান্ড সফরের খারাপ ফর্ম এবং পরবর্তীতে এশিয়া কাপে ধোনির তেমন প্রদর্শন ছিলোনা। অন্যদিকে হার্দিক পান্ডিয়ার এশিয়া কাপ ম্যাচে পিঠে চট লাগায় এখনও সে ঠিক মতো সুস্থ হননি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *