বাংলাদেশের সবচেয় সুন্দরী মডেল পেয়া জনাতুল পেলেন বিশ্বকাপ ২০১৯ এর এই দায়িত্ব

ভারতে হওয়া বিশ্ব বিখ্যাত টি-২০ লীগ যার জাদু দেখতে পাওয়া যায়। এই রকমই বাংলাদেশেও বিপিএল হয়। এই লীগে হটনেসের তড়কা লাগানোর জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড পেয়া জনাতুলকে অ্যাঙ্কার করেছিল। এখন তাকে বিশ্বকাপের ম্যাচেও অ্যাঙ্কার করা হয়েছে। এখন পেয়াকে মাঠে নিজের হটনেসের জাদু ছড়াতে দেখা যাবে। পেয়া জনাতুলের সৌন্দর্য্যের মানুষ মোহিত হয়েছেন। তিনি ইংল্যাণ্ড আর ওয়েলসে আগামি আইসিসি ক্রিকেট বিশ্বকাপের অংশ হওয়ার জন্য প্রস্তুত। তিনি বাংলাদেশী টিভি চ্যানেল গাজি টিভির জন্য মাঠে ক্রিকেট কভার করবেন। তিনি একটি সাক্ষাতকারে বলেছেন, “এটা আমার জন্য ভীষণই বড়ো উপলব্ধী, এর জন্য আমি প্রস্তুত। আমার হৃদয়ে ক্রিকেটের জন্য বিশেষ স্থান রয়েছে”।

কে এই পেয়া জানাতুল জেনে নিন

বাংলাদেশের সবচেয় সুন্দরী মডেল পেয়া জনাতুল পেলেন বিশ্বকাপ ২০১৯ এর এই দায়িত্ব 1

পেয়া জানাতুল ১৪ অক্টোবর ১৯৯১ সালে বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন। পেয়া জনাতুল একজন অ্যাঙ্কার ছাড়াও মডেলিংয়ে দুনিয়াতেও খ্যাতি পেয়েছেন। তিনি ২০০৭ এ মিস বাংলাদেশ প্রতিযোগীতায় বিজয়িনী হয়েছিলেন। এরপর তিনি মডেলিং শুরু করেন। ২০১৩য় ১৯টি দেশের প্রতিযোগীদের হারিয়ে তিনি মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনালের মুকুটও জেতেন। এই সময় পেয়াকে ভোগ ইন্ডিয়ার কভার পেজেও দেখা গিয়েছে।

পেয়ার উপলব্ধীগুলি কি কি জেনে নিন

বাংলাদেশের সবচেয় সুন্দরী মডেল পেয়া জনাতুল পেলেন বিশ্বকাপ ২০১৯ এর এই দায়িত্ব 2

২০১১য় তিনি ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটির খেতাব জেতেন যা দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হয়েছিল। ফিল্ম কেরিয়ারের শুরু তিনি ২০১২য় চোরাবালি নামক ফিল্মের মাধ্যমে করেন। তিনি এনওয়াইএফএমে অংশ নেওয়া প্রথম বাংলাদেশী মডেলও হন। পেয়া বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোনকে নিজের আইডল হিসেবে দেখেন আর তার দেখানো পথেই চলতে চান আর আন্তর্জাতিক স্তরে নিজের কেরিয়ার বিকশিত করতে চান।

বেশ কিছু পুরস্কার জিতেছেন পেয়া

বাংলাদেশের সবচেয় সুন্দরী মডেল পেয়া জনাতুল পেলেন বিশ্বকাপ ২০১৯ এর এই দায়িত্ব 3

পেয়া জনাতুল খুলনায় জন্মগ্রহণ করেন। তিনি মেয়েদের সরকারি স্কুল থেকে সেকেণ্ডারি পড়াশুনা পূর্ণ করেন। তিনি ছোটোবেলা থেকেই উকিল হতে চেয়েছিলেন এই কারণে তিনি লণ্ডন ইউনিভার্সিটি থেকে এলএলবির শিক্ষা পূর্ণ করেন। পেয়া ২০০৭ এ মিস বাঙ্গালদেশ খেতাব জিতে পুরো দেশে প্রসিদ্ধি লাভ করেন। এরপর তিনি ১৯টি দেশের প্রতিযোগীদের পেছনে ফেলে মিস ইন্ডিয়ান প্রিন্সেস ইন্টারন্যাশনাল পুরস্কারও জেতেন।

বাংলাদেশের সবচেয় সুন্দরী মডেল পেয়া জনাতুল পেলেন বিশ্বকাপ ২০১৯ এর এই দায়িত্ব 4

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *