নেদারল্যাণ্ডের পিটার ব্যারণ বললেন বিরাট কোহলির চেয়ে বড়ো ব্যাটসম্যান যুবরাজ

ভারতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় থাকা যুবরাজ সিং সোমবার মুম্বাঈয়ের একটি অনুষ্ঠানে নিজের ক্রিকেট কেরিয়ার থেকে অবসর ঘোষণা করে দিয়েছেন। এই খেলোয়াড়ের অবসরের পর থেকে সোশ্যাল মিডিয়ায় সতীর্থ খেলোয়াড়, ফ্যানস আর বিদেশী খেলোয়াড় দ্বারা তাকে ভবিষ্যতের ইনিংসের জন্য শুভকামনা দেওয়া হচ্ছে। এখন নেদারল্যান্ডের প্রাক্তন অধিনায়কও যুবরাজ সিংকে শুভকামনা জানিয়েছেন।

পিটার ব্যারণ যুবরাজ সিংকে বললেন কোহলির চেয়ে বড় ব্যাটসম্যান

নেদারল্যাণ্ডের পিটার ব্যারণ বললেন বিরাট কোহলির চেয়ে বড়ো ব্যাটসম্যান যুবরাজ 1

নেদারল্যাণ্ডের প্রাক্তন অধিনায়ক পিটার ব্যারণ ক্রিকেট থেকে অবসরনেওয়া যুবরাজ সিংকে শুভকামনা জানিয়ে তাকে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির চেয়ে বড়ো ব্যাটসম্যান বলে অভিহিত করে জানিয়েছেন যে,

“আমি যুবরাজ সিংয়ের বিরুদ্ধে বেশ কয়েকবার খেলেছি, কিন্তু আমি কখনো ওকে আউট করতে পারিনা। এই কারণে আমি মনে করি যে যুবরাজ সিং বিরাট কোহলির চেয়েও বড়ো ব্যাটসম্যান”।

আসলে পিটার ব্যারণ ২০১১ বিশ্বকাপে বিরাট কোহলির উইকেট নিয়েছিলেন। এই কারণে তিনি যুবরাজ সিংকে শুভকামনা জানিয়ে বিরাট কোহলিকে ট্রোলও করেছেন।

যুবরাজ সিং সোমবার নেন ক্রিকেট থেকে অবসর

নেদারল্যাণ্ডের পিটার ব্যারণ বললেন বিরাট কোহলির চেয়ে বড়ো ব্যাটসম্যান যুবরাজ 2

২০০০ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে ভারতীয় দলে পদাপর্ণ করা যুবরাজ সিং নিজের ১৯ বছরের ক্রিকেট কেরিয়ারের শেষ করে সোমবার মুম্বাইয়ে একটি অনুষ্ঠান করে অবসর ঘোষণা করেন। যুবরাজ সিং আন্তর্জাতিক ক্রিকেটে বেশ কিছু রেকর্ড গড়েছেন, যার মধ্যে ৬ বলে ৬টি ছক্কার রেকর্ডও রয়েছে। যুবরাজ সিং ভারতীয় দলকে তিনটি বিশ্বকাপ জিততে গুরুত্বপূর্ণ যোগদান দিয়েছেন। ২০১১ বিশ্বকাপে তো তিনি দুর্দান্ত প্রদর্শন করায় তাকে ম্যান অফ দ্যা টুর্নামেন্টও নির্বাচিত করা হয়। যুবরাজ সিং ক্যান্সারের যুদ্ধে লড়াই করে আবারো মাঠে ফিরেছিলেন আর দুর্দান্ত প্রদর্শনও করেছিলেন।

বিরাট কোহলি এখন বিশ্বকাপ খেলছেন ইংল্যাণ্ডে

নেদারল্যাণ্ডের পিটার ব্যারণ বললেন বিরাট কোহলির চেয়ে বড়ো ব্যাটসম্যান যুবরাজ 3

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বর্তমান সময়ে ইংল্যান্ডে চলতি বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব করছেন। শিখর ধবনের আহত হওয়ার পর থেকে ভারতীয় দলের বিশ্বকাপ অভিযানে বড়ো ধাক্কা লেগেছে। এখনো পর্যন্ত দুটি জয় হাসিল করা ভারতীয় দল এখন ১৩জুন নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে খেলবে।

এখানে দেখুন টুইট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *