দরিয়া দিল দেখাল পিসিবি! সুপার ফ্যান চাচা শিকাগোকে ভারত-পাকিস্তানের ফ্রি টিকিট দিল ক্রিকেট বোর্ড 1

ভারত ও পাকিস্তানের (টিম ইন্ডিয়া বনাম পাকিস্তান) হাইভোল্টেজ ম্যাচ শুরু হতে এখন আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। চাচা শিকাগো (মহম্মদ বশির) নামে পরিচিত ক্রিকেটের বড় ভক্ত, আবারও ধোনির প্রত্যাবর্তনের সাথে আইসিসি ইভেন্ট দেখতে চেয়েছিলেন। কিন্তু অনেক চেষ্টা করেও তিনি টিকিট পেতে পারেননি, কিন্তু পিসিবি এই ভক্তকে নিরাশ হতে দেয়নি এবং তার জন্য টিকিটের ব্যবস্থা করেছে। এখন দুবাইয়ের স্ট্যান্ডে বসে ম্যাচটি উপভোগ করতে পারবেন তিনি।দরিয়া দিল দেখাল পিসিবি! সুপার ফ্যান চাচা শিকাগোকে ভারত-পাকিস্তানের ফ্রি টিকিট দিল ক্রিকেট বোর্ড 2

 

পাকিস্তান ক্রিকেট দল এবং ভারতীয় ক্রিকেট দলের মধ্যে অনুষ্ঠিত দুর্দান্ত ম্যাচ নিয়ে চারদিকে উত্তেজনা বিরাজ করছে। খেলোয়াড়রা সব কিছু বাজি রেখে প্রস্তুত থাকলেও, সমর্থকরাও আশা করছেন ম্যাচটিতে প্রচুর উত্তেজনা। এদিকে চাচা শিকাগো নামে পরিচিত মহম্মদ বশিরও এই হাইভোল্টেজ ম্যাচের টিকিট পেয়েছেন। সম্প্রতি, তিনি তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে পোস্ট করেছিলেন যে তিনি এই ম্যাচের টিকিট পাচ্ছেন না। এরপর পিসিবি ক্রিকেটের এই ভক্তকে টিকিট দিয়েছে এবং এখন তিনি স্ট্যান্ডে বসে এই ম্যাচ দেখতে পারবেন।

চাচা শিকাগো মহেন্দ্র সিং ধোনির বড় ভক্ত। গত বছর যখন এমএস আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন। তারপর চাচা শিকাগো শপথ করেছিলেন যে তিনি কখনই আইসিসি ইভেন্টে ভারত-পাকিস্তান ম্যাচ দেখবেন না। কিন্তু এখন যখন মাহি টিম ইন্ডিয়ার ড্রেসিংরুমে ফিরে এসেছেন, চাচা শিকাগোও তার মন পরিবর্তন করেছে। আসলে, মেন্টর হিসেবে ধোনি টি ২০ বিশ্বকাপ ২০২১ -এর একটি অংশ। মহম্মদ বশির ধোনির একজন সুপার ভক্তের মতো। খেলার প্রতি তার ভালোবাসা এবং আবেগ দেখে মাহি তাকে বহুবার টিকিট পেয়েছে। সম্প্রতি পাকিস্তানকে জয়ের জন্য ফেভারিট আখ্যা দিলেও এবার তাকে পাকিস্তানকে উল্লাস করতে দেখা যাবে বলে মনে হচ্ছে।

Read More: পাকিস্তানকে হারাতে তন্ত্র-মন্ত্রের সাহায্য নিচ্ছেন ভারত সমর্থকরা! বিশেষ যজ্ঞ-হবনের আয়োজন

Leave a comment

Your email address will not be published.