ডিসেম্বরে বিয়ে করছেন পান্ডিয়া!

 

যদি পান্ডিয়া পরিবারকে হার্দিক তার দুরন্ত পারফরমেন্স কারণে বহু খুশি দিয়ে থাকেন তাহলে তার বড় ভাই ক্রুনালও পিছিয়ে নেই সেই খুশিকে দ্বিগুন করার ক্ষেত্রে। এই মুম্বাই ইন্ডিয়ান স্টার মাঠের বাইরে তার নতুন ইনিংস শুরু করতে চলেছেন। মুম্বাই ইন্ডিয়ানসকে এ বছর আইপিএলে খেতাব জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নেওয়া এই ২৬ বছর বয়েসি খেলোয়াড় তার দীর্ঘদিনের বান্ধবী পাঙ্খুরী শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই দুজনে গত দেড় বছর ধরে এই দু’জনে ডেট করছিলেন। এই খবরটি স্বীকার করে নিয়ে ক্রুনাল জানিয়েছেন যে তিনি ২৭ ডিসেম্বর মুম্বাইয়ের সান্তা ক্রুজে একটি পাঁচতারা হোটেলে বিয়ে করতে চলেছেন। এবং তিনি আরও জানিয়েছেন যে এই বিয়েতে পরিবারের সদস্য এখন খুব ঘনিষ্ঠ আত্মীয়রাই উপস্থিত থাকবেন। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক বক্তব্যে ক্রুনাল জানিয়েছেন, “ পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই আমরা বিয়ে করতে চলেছি। ওই দিন সন্ধ্যাতেই একটি রিশেপশন রাখা হয়েছে। আমি ভীষণ খুশি যে আমি এমন একজন মেয়েকে বিয়ে করতে চলেছি যে আমার কাছে বন্ধুর মত এবং যে আমাকে খুব ভালোভাবে বোঝে”।

পাঙ্খুরীর সঙ্গে সাক্ষাতের ব্যাপারে প্রশ্ন করা হলে ক্রুনাল জানিয়েছেন, “ ও আমার এক বন্ধুর বন্ধু। দু’বছর আগে একটা অনুষ্ঠানে আমাদের দেখা হয়েছিল, তারপর ধীরে ধীরে আমরা একে অপরকে পছন্দ করতে শুরু করি। আমরা প্রায় সমবয়েসী এবং এক সঙ্গে প্রচুর সময় কাটিয়েছি। ওর সিমপ্লিসিটি এবং সাপোর্টিভ নেচারই আমার সব থেকে পছন্দের”। মুম্বাই ইন্ডিয়ানসের এই স্তম্ভ প্রকাশ করেছেন যে এ বছর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের খেতাব জেতার পরই তিনিই পাঙ্খুরিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। এ ব্যাপারে সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, “ হ্যাঁ, এ বছর মুম্বাই ইন্ডিয়ানসের আইপিএল খেতাব জেতার পরই আমি ওকে বিয়ের জন্য প্রপোজ করি। ফাইনালে আমি ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পাই, এবং তারপরই আমার মনে হয় এটাই সঠিক সময়। পাঙ্খুরি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যায়। আমার পরিবারও দারুণ খুশি। আমি বিশ্বাস করি যদি আপনি একজন সঠিক পার্টনার খুজে পান, তাহলে রিলেশনশিপ আপনার জীবনের সেরা অঙ্গ হয়ে ওঠে। আমি সঠিক মেয়েকেই খুঁজে পেয়েছি”।

ক্রুণালের মনে হয় যে এই সঠিক মেয়ে টি খুব একটা ক্রিকেট পছন্দ না করলেও জানেন যে তার জীবনে খেলার গুরুত্ব কতখানি। তিনি বলেন, “ ও বোঝে যে ক্রিকেট আমার জীবন, এবং আমাকে এ ব্যাপারে সাপোর্টও করে। ও খুব একটা খেলা দেখে না, একমাত্র যে সব ম্যাচে আমি খেলি সেগুলিই দেখে”।
তার খেলার প্রসঙ্গে আসা যাক, এই বরোদার স্টার চলতি রঞ্জি ট্রফিতে দলে নির্বাচিত হন নি তার চোটের কারণে। এবং এই মুহুর্তে চেষ্টা করে চলেছেন নিজের ম্যাচ ফিটনেস ফিরে পাওয়ার জন্য। পান্ডিয়া আইপিএলে সবচেয়ে নামী খেলোয়াড়। এবং শেষ আইপিএলে তার দুরন্ত পারফরমেন্সের পর থেকেই তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। গত বছর আইপিএলে অভিষেক হওয়া ক্রুনাল প্রথম উপস্থিতেই নিজের উপযোগিতা প্রমান করেছেন। ২০১৬য় মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে সফল হওয়া ক্রুনাল একজন দুরন্ত পারফরমার। ওই মরশুমে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে তিনি ২৩৭ রান করার পাশাপাশি ৬ উইকেটও নেন। এ বছর তার পারফরমেনস গত বছরের তুলনাতে আরও ভালো ছিল। এ বছর তিনি ২৪৩ রান করার পাশাপাশি ১০ উইকেট নেন। তার এমন পারফরমেন্সের কারণেই তিনি পুরস্কার স্বরূপ ভারতীয় ‘এ’ দলে ডাক পান।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। ব্রায়ান লারা সচিনের ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    ধোনির ভক্তদের জন্য সম্ভবত খারাপ খবর, ধোনির অবসর আশংকা নিয়ে উত্তপ্ত টুইটার

    গতকাল স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে ২-১ ব্যবধানে সিরিজ হারার পর ড্রেসিং রুমে ফেরার সময় প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র...

    স্মৃতি মন্ধনার জন্মদিনে শুভকামনা জানালেন শচীন তেন্ডুলকর ও আনজুম চোপড়া

    ভারতীয় মহিলা ক্রিকেট দলের ওপেনার স্মৃতি মন্ধনার জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়ে টুইট বার্তা পাঠিয়েছেন ভারতের কিংবদন্তী ক্রিকেট...

    BREAKING NEWS: ইংল্যান্ডের বিপক্ষে প্রথম তিনটি টেস্ট ম্যাচের জন্য ভারতীয় টিম ঘোষণা ,এই ক্রিকেটার পেলেন না জায়গা

    ভারত আর ইংল্যান্ডের মধ্যে ওয়ানডে সিরিজের শেষ এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচ গতকাল হেডিংলের লীডস ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত...

    হার্দিক পাণ্ডিয়ার চুল অনন্য, চর্চার জন্য উইকিপিডিয়ায় নতুন ভাবে ভূষিত হলেন তিনি!

    এ ব্যাপারে কোনো সন্দেহ নেই যে, হার্দিক পাণ্ডিয়া বর্তমান ক্রিকেট বিশ্বে ভারতের জন্য অন্যতম সেরা অলরাউন্ডারদের মধ্যে...

    ক্রিকেটারদের কিছু মজার নাম যা দেখে আপনি অট্টহাসিতে ফেটে পড়বেন

    একটি ক্রিকেট দলের খেলোয়াড়দের মধ্যে অনন্য এক ধরনের সম্পর্ক থাকে কারণ তারা একে অপরের সাথে বেশিরভাগ সময়...