ডিসেম্বরে বিয়ে করছেন পান্ডিয়া!

 

যদি পান্ডিয়া পরিবারকে হার্দিক তার দুরন্ত পারফরমেন্স কারণে বহু খুশি দিয়ে থাকেন তাহলে তার বড় ভাই ক্রুনালও পিছিয়ে নেই সেই খুশিকে দ্বিগুন করার ক্ষেত্রে। এই মুম্বাই ইন্ডিয়ান স্টার মাঠের বাইরে তার নতুন ইনিংস শুরু করতে চলেছেন। মুম্বাই ইন্ডিয়ানসকে এ বছর আইপিএলে খেতাব জেতানোর ক্ষেত্রে বড় ভূমিকা নেওয়া এই ২৬ বছর বয়েসি খেলোয়াড় তার দীর্ঘদিনের বান্ধবী পাঙ্খুরী শর্মার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। এই দুজনে গত দেড় বছর ধরে এই দু’জনে ডেট করছিলেন। এই খবরটি স্বীকার করে নিয়ে ক্রুনাল জানিয়েছেন যে তিনি ২৭ ডিসেম্বর মুম্বাইয়ের সান্তা ক্রুজে একটি পাঁচতারা হোটেলে বিয়ে করতে চলেছেন। এবং তিনি আরও জানিয়েছেন যে এই বিয়েতে পরিবারের সদস্য এখন খুব ঘনিষ্ঠ আত্মীয়রাই উপস্থিত থাকবেন। টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া এক বক্তব্যে ক্রুনাল জানিয়েছেন, “ পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতেই আমরা বিয়ে করতে চলেছি। ওই দিন সন্ধ্যাতেই একটি রিশেপশন রাখা হয়েছে। আমি ভীষণ খুশি যে আমি এমন একজন মেয়েকে বিয়ে করতে চলেছি যে আমার কাছে বন্ধুর মত এবং যে আমাকে খুব ভালোভাবে বোঝে”।

ডিসেম্বরে বিয়ে করছেন পান্ডিয়া! 1

পাঙ্খুরীর সঙ্গে সাক্ষাতের ব্যাপারে প্রশ্ন করা হলে ক্রুনাল জানিয়েছেন, “ ও আমার এক বন্ধুর বন্ধু। দু’বছর আগে একটা অনুষ্ঠানে আমাদের দেখা হয়েছিল, তারপর ধীরে ধীরে আমরা একে অপরকে পছন্দ করতে শুরু করি। আমরা প্রায় সমবয়েসী এবং এক সঙ্গে প্রচুর সময় কাটিয়েছি। ওর সিমপ্লিসিটি এবং সাপোর্টিভ নেচারই আমার সব থেকে পছন্দের”। মুম্বাই ইন্ডিয়ানসের এই স্তম্ভ প্রকাশ করেছেন যে এ বছর আইপিএলে মুম্বাই ইন্ডিয়ানসের খেতাব জেতার পরই তিনিই পাঙ্খুরিকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। এ ব্যাপারে সংবাদমাধ্যমের কাছে তিনি বলেন, “ হ্যাঁ, এ বছর মুম্বাই ইন্ডিয়ানসের আইপিএল খেতাব জেতার পরই আমি ওকে বিয়ের জন্য প্রপোজ করি। ফাইনালে আমি ম্যান অফ দ্য ম্যাচের পুরস্কার পাই, এবং তারপরই আমার মনে হয় এটাই সঠিক সময়। পাঙ্খুরি সঙ্গে সঙ্গেই রাজি হয়ে যায়। আমার পরিবারও দারুণ খুশি। আমি বিশ্বাস করি যদি আপনি একজন সঠিক পার্টনার খুজে পান, তাহলে রিলেশনশিপ আপনার জীবনের সেরা অঙ্গ হয়ে ওঠে। আমি সঠিক মেয়েকেই খুঁজে পেয়েছি”।

ডিসেম্বরে বিয়ে করছেন পান্ডিয়া! 2

ক্রুণালের মনে হয় যে এই সঠিক মেয়ে টি খুব একটা ক্রিকেট পছন্দ না করলেও জানেন যে তার জীবনে খেলার গুরুত্ব কতখানি। তিনি বলেন, “ ও বোঝে যে ক্রিকেট আমার জীবন, এবং আমাকে এ ব্যাপারে সাপোর্টও করে। ও খুব একটা খেলা দেখে না, একমাত্র যে সব ম্যাচে আমি খেলি সেগুলিই দেখে”।
তার খেলার প্রসঙ্গে আসা যাক, এই বরোদার স্টার চলতি রঞ্জি ট্রফিতে দলে নির্বাচিত হন নি তার চোটের কারণে। এবং এই মুহুর্তে চেষ্টা করে চলেছেন নিজের ম্যাচ ফিটনেস ফিরে পাওয়ার জন্য। পান্ডিয়া আইপিএলে সবচেয়ে নামী খেলোয়াড়। এবং শেষ আইপিএলে তার দুরন্ত পারফরমেন্সের পর থেকেই তার জনপ্রিয়তা বেড়েই চলেছে। গত বছর আইপিএলে অভিষেক হওয়া ক্রুনাল প্রথম উপস্থিতেই নিজের উপযোগিতা প্রমান করেছেন। ২০১৬য় মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে সফল হওয়া ক্রুনাল একজন দুরন্ত পারফরমার। ওই মরশুমে মুম্বাই ইন্ডিয়ানসের হয়ে তিনি ২৩৭ রান করার পাশাপাশি ৬ উইকেটও নেন। এ বছর তার পারফরমেনস গত বছরের তুলনাতে আরও ভালো ছিল। এ বছর তিনি ২৪৩ রান করার পাশাপাশি ১০ উইকেট নেন। তার এমন পারফরমেন্সের কারণেই তিনি পুরস্কার স্বরূপ ভারতীয় ‘এ’ দলে ডাক পান।

ডিসেম্বরে বিয়ে করছেন পান্ডিয়া! 3

SHARE
কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ফুটবলে ব্রাজিলের সমর্থক। পছন্দের খেলোয়াড় নেইমার এবং লিওনেল মেসি। অ্যাডভেঞ্চারিস্ট।
  • আরও পড়ুন

    যুবরাজ সিং বলেছিলেন যে মহেন্দ্র সিং ধোনি করেননি সমর্থন, একজন আশিস নেহেরা মাহীর সমর্থনে বললেন এই কথা

    যুবরাজ সিং বলেছিলেন যে মহেন্দ্র সিং ধোনি করেননি সমর্থন, একজন আশিস নেহেরা মাহীর সমর্থনে বললেন এই কথা
    ভারতীয় দলের তারকা ব্যাটসম্যানদের মধ্যে একজন যুবরাজ সিং সাম্প্রতিক বয়ানে বলেছিলেন যে তিনি সৌরভ গাঙ্গুলীর অধিনায়কত্বে যেমন...

    অনুর্ধ্ব ১৬র সময় শ্রেয়স আইয়ারের বাবার মনে হয়েছিল যে তাদের ব্রেকআপ হয়ে গেছে, তারপর বের করলেন এই উপায়

    অনুর্ধ্ব ১৬র সময় শ্রেয়স আইয়ারের বাবার মনে হয়েছিল যে তাদের ব্রেকআপ হয়ে গেছে, তারপর বের করলেন এই উপায়
    ভারতীয় ক্রিকেট দলের তরুণ প্রতিভাবান ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার আজ ভারতীয় দলে নিজের বিশেষ জায়গা করে নিয়েছেন। ভারতীয়...

    জনসমক্ষে সার্বজনিকভাবে সিগারেট আর মদ্যপান করতে দেখা গিয়েছে এই তারকাদের, দেখুন ছবি

    জনসমক্ষে সার্বজনিকভাবে সিগারেট আর মদ্যপান করতে দেখা গিয়েছে এই তারকাদের, দেখুন ছবি
    খেলার দুনিয়ায় ক্রিকেট খেলাকে ভদ্রলোকের খেলা বলা হয়ে থাকে। ক্রিকেট প্রায় ১৪৩ বছরের পুরোনো খেলা। এই খেলা...

    লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল

    লকডাউনের মধ্যে এই তারকা খেলোয়াড় করলেন লজ্জাজনক কাজ, নিজের বাড়িতে ডাকলেন ২জন কলগার্ল
    এই মুহূর্তে পুরো বিশ্ব করোনা ভাইরাসে আক্রান্ত আর সারা বিশ্বই এই ভাইরাসের কারণে আতঙ্কিত। করোনা ভাইরাস চিনে...

    বর্তমান সময়ের ক্রিকেটের ৫জন ব্যাড বয়, যারা স্বয়ং খারাপ করেছেন নিজেদের ইমেজ

    বর্তমান সময়ের ক্রিকেটের ৫জন ব্যাড বয়, যারা স্বয়ং খারাপ করেছেন নিজেদের ইমেজ
    ক্রিকেটকে ভদ্রলোকের খেলা বলা হয়ে থাকে। ভারতই নয় বরং বিশ্বজুড়ে এই খেলাটা যথেষ্ট পছন্দ করা হয়। কিন্তু...