নেটে দ্বন্দ্বে মাতলেন পান্ডিয়া ভাইরা, ভিডিও হলো ভাইরাল ! 1

ইতিমধ্যে সাউথ আফ্রিকার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের জন্য বিশেষ প্রস্তুতি নেওয়া শুরু করেছে ভারতীয় ক্রিকেট দল।সম্প্রতি প্রাক্টিস নেটে দেখা গেলো পান্ডিয়া ভাইদের। দাদা ক্রুনালের সাথে হার্দিকের প্রাক্টিসের ভিডিও হলো ভাইরাল। আগামী ১৫ ই সেপটেম্বর থেকে সাউথ আফ্রিকার বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে মুখোমুখি হতে চলেছে ভারত।যা চলবে ২২ শে সেপটেম্বর অবধি।বছর ২৫ এর পান্ডিয়া সেই সিরিজের কথা মাথায় রেখে ইতিমধ্যে বিশেষ প্রস্তুতি নেওয়া শুরু করেছে হার্দিক পান্ডিয়া। প্রসঙ্গত, ২০১৯ এর ক্রিকেট বিশ্বকাপের পর এই প্রথম প্রতিযোগিতা মুলক ক্রিকেট ম‍্যাচে খেলতে নামতে চলেছে হার্দিক।

নেটে দ্বন্দ্বে মাতলেন পান্ডিয়া ভাইরা, ভিডিও হলো ভাইরাল ! 2

ইতিমধ্যে ব‍্যস্ততার মধ্যে দিয়ে সময় কাটছে হার্দিকের।তাকে দেখা গেছে নেট প্রাক্টিসে তার দাদার বোলিংয়ের মুখোমুখি হতে।যেখানে একেবারে মারমুখী মেজাজে পাওয়া গেছে তাকে।এমনকি চোট লাগার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেয়েছিলেন ক্রুনাল। পরবর্তী সময়ে সেই প্রাক্টিসের ভিডিও ক্লিপ সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে শেয়ার করেন ক্রুনাল পান্ডিয়া। দুই ভাই তাদের ক্রিকেট প্রতিভার দ্বারা ইতিমধ্যে সকলের নজর কেড়েছেন।বড়ো ভাই ক্রুনাল ইতিমধ্যে খেলেছেন আন্তর্জাতিক টি টোয়েন্টি ক্রিকেটে।এমনকি ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে তিনি নির্বাচিত হয়েছিলেন ম‍্যান অফ দ‍্য ম‍্যাচ হিসেবে।৩ উইকেট নেওয়ার পাশাপাশি তিনি করেছিলেন ৩২ রান।

 

View this post on Instagram

 

Getting into the groove 👊👀

A post shared by Krunal Pandya (@krunalpandya_official) on

 

View this post on Instagram

 

Krunal Pandya 1-0 Hardik Pandya 🤣🤣🤣

A post shared by Krunal Pandya (@krunalpandya_official) on

আগামী ১৫ ই সেপটেম্বর থেকে শুরু হতে চলা এই সিরিজের ম‍্যাচ গুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ধরমশালা,মোহালি ( ১৮ ই সেপটেম্বর) এবং বেঙ্গালুরু ( ২২ শে সেপটেম্বর) । এরপর অক্টোবর মাসে তিন ম‍্যাচের টেস্ট সিরিজে মুখোমুখি হতে চলেছে এই দল।প্রসঙ্গত, এটি ভারতের দ্বিতীয় সিরিজ টেস্ট চ‍্যাম্পিয়ানশিপে।আগামী ২০২০ তে, মার্চ মাসে ফের ভারতে একদিবসীয় সিরিজে খেলতে আসছে সাউথ আফ্রিকা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *