বাবা-মাকে আইপিএলের ম্যাচ দেখানোর জন্য কি করলেন পান্ডিয়া ভাইরা! জানলে অবশ্যই চমকে যাবেন 1

কোনও সন্তানের পক্ষে কখনই বাবা-মায়ের ঋণ শোধ করা সম্ভব নয়। তবে চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের দুই ক্রিকেটার এই অসাধ্য সাধণের ছোট্ট চেষ্টা চালালেন। এবার থেকে মুম্বইয়ে এসে যাতে বাবা-মায়ের তাঁদের ম্যাচ দেখতে অসুবিধা না হয়, তার জন্য আন্ধেরির একটি অভিজাত এলাকায় আস্ত একটা বাড়ি কিনে ফেললেন মুম্বই টিমের দুই ভাই হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া।

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলে একসঙ্গে খেলেন হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া। এই মরসুমে দলের হয়ে দুই ভাই প্রথম থেকেই নজরকাড়া পারফরম্যান্স করে আসছেন। প্রথম ম্যাচে রাইজিং পুণে সুপার জায়েন্টসের বিরুদ্ধে দল হার স্বীকার করলেও, শেষ দিকে মুম্বইয়ের হয়ে ১৫ বলে বিস্ফোরক ৩৫ রান করে বসেন হার্দিক। পরের ম্যাচে কেকেআর-এর বিরুদ্ধে জয়ের ম্যাচে ক্রুনাল পান্ডিয়া গুরুতপূর্ণ সময়ে তিনটি উইকেট তুলে নেন। সে ম্যাচেও ব্যাট হাতে চমক বজায় রাখেন হার্দিক।

গত ম্যাচে শক্তিশালী কেকেআর-এর বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে জয় তুলে নেওয়ার পরই পান্ডিয়া ভাইরা আন্ধেরিতে কেনা বাড়ির চাবি বাবা-মায়ের হাতে তুলে দিলেন। যাতে এবার থেকে ছেলেদের ম্যাচ দেখার জন্য গুজরাটের বরোদা থেকে এসে আর তাঁদের মুম্বইয়ে হোটেলে না থাকতে হয়। এ ব্যাপারে এদিন তাঁদের বাবা হিমাংশু পান্ডিয়া এক প্রতিক্রিয়ায় বলেন, “মুম্বইয়ে এটা আমাদের প্রথম বাড়ি। আমরা সত্যি খুব গর্বিত, কারণ এই বাড়িটা সন্তানরা আমাদের জন্য কিনেছে। কিছুদিন আগে এই নতুন বাড়ির গৃহপ্রবেশ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সাজানো এই অ্যাপার্টমেন্টে রয়েছে দুটি বেড রুম। যেখানে আমাদের দুই সন্তান শান্তিতে থাকতে পারবে।”

যদিও এই মুহূর্তে বরোদা থেকে মুম্বইয়ের আন্ধেরিতে চলে আসার কোনও পরিকল্পনা নেই তাঁদের পিতা-মাতার।তবে কোনও দরকারের মুম্বইয়ে এলে তাঁরা নিশ্চিতভাবে ওই বাড়িটিতে উঠবেন বলে জানালেন হার্দিক, ক্রুনালের গর্বিত পিতা হিমাংশু পান্ডিয়া।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *