কোনও সন্তানের পক্ষে কখনই বাবা-মায়ের ঋণ শোধ করা সম্ভব নয়। তবে চলতি আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের দুই ক্রিকেটার এই অসাধ্য সাধণের ছোট্ট চেষ্টা চালালেন। এবার থেকে মুম্বইয়ে এসে যাতে বাবা-মায়ের তাঁদের ম্যাচ দেখতে অসুবিধা না হয়, তার জন্য আন্ধেরির একটি অভিজাত এলাকায় আস্ত একটা বাড়ি কিনে ফেললেন মুম্বই টিমের দুই ভাই হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া।

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলে একসঙ্গে খেলেন হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া। এই মরসুমে দলের হয়ে দুই ভাই প্রথম থেকেই নজরকাড়া পারফরম্যান্স করে আসছেন। প্রথম ম্যাচে রাইজিং পুণে সুপার জায়েন্টসের বিরুদ্ধে দল হার স্বীকার করলেও, শেষ দিকে মুম্বইয়ের হয়ে ১৫ বলে বিস্ফোরক ৩৫ রান করে বসেন হার্দিক। পরের ম্যাচে কেকেআর-এর বিরুদ্ধে জয়ের ম্যাচে ক্রুনাল পান্ডিয়া গুরুতপূর্ণ সময়ে তিনটি উইকেট তুলে নেন। সে ম্যাচেও ব্যাট হাতে চমক বজায় রাখেন হার্দিক।

গত ম্যাচে শক্তিশালী কেকেআর-এর বিরুদ্ধে মুম্বইয়ের হয়ে জয় তুলে নেওয়ার পরই পান্ডিয়া ভাইরা আন্ধেরিতে কেনা বাড়ির চাবি বাবা-মায়ের হাতে তুলে দিলেন। যাতে এবার থেকে ছেলেদের ম্যাচ দেখার জন্য গুজরাটের বরোদা থেকে এসে আর তাঁদের মুম্বইয়ে হোটেলে না থাকতে হয়। এ ব্যাপারে এদিন তাঁদের বাবা হিমাংশু পান্ডিয়া এক প্রতিক্রিয়ায় বলেন, “মুম্বইয়ে এটা আমাদের প্রথম বাড়ি। আমরা সত্যি খুব গর্বিত, কারণ এই বাড়িটা সন্তানরা আমাদের জন্য কিনেছে। কিছুদিন আগে এই নতুন বাড়ির গৃহপ্রবেশ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সাজানো এই অ্যাপার্টমেন্টে রয়েছে দুটি বেড রুম। যেখানে আমাদের দুই সন্তান শান্তিতে থাকতে পারবে।”

যদিও এই মুহূর্তে বরোদা থেকে মুম্বইয়ের আন্ধেরিতে চলে আসার কোনও পরিকল্পনা নেই তাঁদের পিতা-মাতার।তবে কোনও দরকারের মুম্বইয়ে এলে তাঁরা নিশ্চিতভাবে ওই বাড়িটিতে উঠবেন বলে জানালেন হার্দিক, ক্রুনালের গর্বিত পিতা হিমাংশু পান্ডিয়া।

  • SHARE

    আরও পড়ুন

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি

    পিএনবি কান্ডে পরোক্ষে নাম জড়ালো বিরাটের, পিএনবির সঙ্গে গাঁটছড়া ছিন্ন করার কথা ভাবছেন তিনি
    এই মুহুর্তে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্কের দুর্নীতিতে গোটা দেশই নড়ে গিয়েছে। ১১ হাজার কোটি টাকার দুর্নীতি এই মুহুর্তে...

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির

    বিরাটের নামে বাজারে আসতে চলেছে গাড়ি, সোশ্যাল মিডিয়ায় ঘোষণা এই শিল্পপতির
    একের পর এক রেকর্ড ধুলিস্যাত হচ্ছে তার ব্যাটের ঘায়ে। বর্তমান প্রজন্মের কথা ছেড়ে দিলেও ইতিমধ্যেই তার নাম...