ওয়াসিম আক্রম ম্যাচ হারের পর পাক ক্রিকেটারদের নিয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য করলেন 1

বিশ্বকাপ ২০১৯ শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যান্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক ময়দানে খেলা হবে। ভারতীয় দল এই বিশ্বকাপে আরো একবার পাকিস্তান দলকে হারিয়ে দিয়েছে। আর নিজেদের জয়ের রেকর্ড কায়েম রেখেছে। এই হারে পাকিস্তানের বেশ কিছু প্রাক্তন খেলোয়াড়কে হতাশ দেখিয়েছে।

ভারতীয় দল পাকিস্তানকে দারুনভাবে হারিয়েছে

ওয়াসিম আক্রম ম্যাচ হারের পর পাক ক্রিকেটারদের নিয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য করলেন 2

এই বিশ্বকাপের ২২তম ম্যাচে ভারত আর পাকিস্তানের দল মুখোমুখী হয়েছিল। এই ম্যাচে পাকিস্তানের দল টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। ভারতীয় দলের হয়ে ওপেনার রোহিত শর্মা ১৪০ রান করেন। রোহিত শর্মাকে সঙ্গে দিয়ে কেএল রাহুল ৫৭ আর অধিনায়ক বিরাট কোহলি ৭৭ রান করেন।
যার সাহায্যে ভারতীয় দল নির্ধারিত ৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩৩৬ রান করে। এই বড় লক্ষ্য তাড়া করতে নামা পাকিস্তানের দলের হয়ে ফখর জামান ৬২ আর বাবর আজম ৪৮ রান করেন। যার পর বৃষ্টি বিঘ্নিত এই ম্যাচে পাকিস্তান দল ৪০ ওভারে ৬ উইকেট হারিয়ে ২১২ রান করে আর এই ম্যাচ ৮৯ রানে হেরে যায়। রোহিত শর্মা ম্যান অফ দ্যা ম্যাচ হন। এই ম্যাচে ভারতীয় দলের দুই অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া আর বিজয় শঙ্কর নিজেদের প্রদর্শনে সকলকে প্রভাবিত করেন।

ওয়াসিম আক্রম বললেন এই খেলোয়াড়দের ডান্ডার প্রয়োজন

ওয়াসিম আক্রম ম্যাচ হারের পর পাক ক্রিকেটারদের নিয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য করলেন 3

পাকিস্তানের প্রাক্তন তারকা জোরে বোলার আর প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রমকেও দলের এই প্রদর্শে ক্ষুব্ধ দেখিয়েছে। এই ম্যাচ শুরু হওয়ার আগে যখন একটি টিভি শোতে তাকে প্রশ্ন করা হয় যে দলের ফিল্ডিংয়ের ব্যাপার আপনি কি করবেন তো তিনি বলেন “এই দলের তো ডান্ডার প্রয়োজন”। যদিও পরে তিনি বলেন যে এটা স্রেফ ঠাট্টার কথা কিন্তু এই ধরণের ফিল্ডিং এত বড় স্তরে চলে না। ওয়াসিম আক্রমের মতে তার দল তো স্রেফ ফিল্ডিংয়ের কারণেই ম্যাচ হারতে পারে। ওয়সিম আক্রমের কথা পরিস্কার বোঝা যায় যে তিনি নিজের দল নিয়ে কতটা নিরাশ।

এখন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে পাকিস্তান দল

ওয়াসিম আক্রম ম্যাচ হারের পর পাক ক্রিকেটারদের নিয়ে এই চাঞ্চল্যকর মন্তব্য করলেন 4

ইংল্যাণ্ডে চলা এই বিশ্বকাপে পাকিস্তান দলকে তাদের পরের ম্যাচ ২৩ জুন দক্ষিণ আফ্রিকার দলের বিরুদ্ধে খেলতে হবে। দক্ষিণ আফ্রিকা তাদের গত ম্যাচে আফগানিস্তানকে ৯ উইকেটে হারিয়েছে। যদিও এই ম্যাচ দুই দলের জন্যই ডু অর ডাই ম্যাচ হবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *