ভিডিয়ো: পাকিস্তানের চ্যানেল অভিনন্দনকে নিয়ে বানালো ভারত-পাক ম্যাচের আপত্তিকর অ্যাড, ভিডিয়ো ভাইরাল

ভারতীয় বায়ুসেনা পুলওয়ামা হামলার বদলা নিয়ে ১২ মিরাজ ২০০০ বিমানের সাহায্যে পাকিস্তানের বালাকোটে ১০০০ কিলো বম্বিং করেছে আর প্রায় ৩০০ জঙ্গিকে হত্যা করেছিল। যদিও সেই সময় ভারতের একটি বিমান ক্র্যাশ করে গিয়েছিল আর পাইলট অভিনন্দনকে পাকিস্তানী সেনারা বন্দী করে নেয়।

জেনিভা চুক্তি অনুযায়ী অভিনন্দনকে ছাড়তে হয়েছিল পাকিস্তানকে

ভিডিয়ো: পাকিস্তান অভিনন্দনকে নিয়ে বানালো ভারত-পাক ম্যাচের আপত্তিকর অ্যাড, তীব্র প্রতিক্রিয়া 1

ভারতীয় পাইলট অভিনন্দকে পাকিস্তানী সেনা বন্দী করেছিল, কিন্তু পাকিস্তান ভারতীয় পাইলট উইং কমান্ডার অভিনন্দকে জেনিভা চুক্তির শর্ত অন্যযায়ী ছেড়ে দিতে বাধ্য হয়েছিল। পাকিস্তানে সেই সময় উইং কমান্ডার অভিনন্দনের চা খাওয়ার একটি ভিডিয়ো দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়েছিল।

ভারত-পাকিস্তান ম্যাচের জন্য অভিনন্দনকে নিয়ে বানানো হল অ্যাড

ভিডিয়ো: পাকিস্তান অভিনন্দনকে নিয়ে বানালো ভারত-পাক ম্যাচের আপত্তিকর অ্যাড, তীব্র প্রতিক্রিয়া 2

ভারত আর পাকিস্তান এখন একে অপরের সঙ্গে খুব বেশি ম্যাচ খেলে না। কিন্তু আইসিসি ইভেন্টে ভারত আর পাকিস্তানের কিছু ম্যাচ দেখতে পাওয়া যায়। বিশ্বকাপ ২০১৯এ দুই দলের মধ্যে ১৬ জুন ম্যাচ খেলা হতে চলেছে। এই ম্যাচের বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই ম্যাচের জন্য যেখানে ভারতের চ্যানেল স্টার স্পোর্টস সময় সুযোগের থিমে অ্যাড বানিয়েছে সেখানে পাকিস্তানের জ্যাজ টিভি অভিনন্দনকে নিয়ে অ্যাড বানিয়েছে। এই অ্যাডে অভিনন্দনের চরিত্রের কাছে ভারতীয় ক্রিকেট দলের সিক্রেট জানার চেষ্টা করা হচ্ছে কিন্তু অভিনন্দন তাদের জবাব দিচ্ছেন না। যদিও যখন চায়ের কাপ নিয়ে অভিনন্দন ফেরত আসার জন্য ওঠেন, তো পাকিস্তান তাকে কাপ রাখার জন্য বলে, যার মাধ্যমে পাকিস্তান এটা দর্শাতে চায় যে কাপ তাদের কাছেই আসতে চলেছে।

এখানে দেখুন অভিনন্দনকে নিয়ে বানানো পাকিস্তানী অ্যাড

ভিডিয়ো: পাকিস্তান অভিনন্দনকে নিয়ে বানালো ভারত-পাক ম্যাচের আপত্তিকর অ্যাড, তীব্র প্রতিক্রিয়া 3

এখানে দেখুন ভারত দ্বারা বানানো অ্যাড

এই অ্যাড নিয়ে ভারতীয় সমর্থকদের তীব্র প্রতিক্রিয়া

পাকিস্তানী চ্যানেল জ্যাজ টিভি ভারতের উইং কমান্ডার অভিনন্দনকে নিয়ে যে অ্যাড বানিয়েছে সেই অ্যাড ভারতীয় দর্শকদের একদমই পছন্দ হয়নি এবং তারা ভালো মনে নেননি। ভারতীয় সমর্থকরা এই অ্যাডকে ফালতু অ্যাড বলে অভিহিত করছে। সেই সঙ্গে তারা এই ধরণের অ্যাডের নিন্দাও করা শুরু করে সোশ্যাল মিডিয়ায় পাকিস্তানকে এক হাত নিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *