ভিডিয়ো: কাশ্মীর আর ভারতীয় ক্রিকেটারদের নিয়ে একি ভিডিয়ো বানাল পাকিস্তান, দেখলে লজ্জায় মাথা নত হবে ভারতীয়দের

ভারত আর পাকিস্তানের মধ্যে গত দু মাস ধরেই টেনশন চলছে। ভারত সরকার জম্মু আর কাশ্মীর থেকে আর্টিকেল ৩৭০ সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে আর পাকিস্তান তারপর থেকেই এর বিরোধ করে চলেছে। তারা ভারতের উপর বারবার হামলা করার হুমকিও দিচ্ছে। এর মধ্যে আরো একটি নতুন ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরা হচ্ছে।

আজ রক্ষা দিবস

ভিডিয়ো: কাশ্মীর আর ভারতীয় ক্রিকেটারদের নিয়ে একি ভিডিয়ো বানাল পাকিস্তান, দেখলে লজ্জায় মাথা নত হবে ভারতীয়দের 1

পাকিস্তানে আজ রক্ষা দিবস পালন করা হচ্ছে। এর সঙ্গেই পাকিস্তান সরকার ঘোষণা করেছে যে এই দিনকে কাশ্মীরি একজুটতা দিবস হিসেবেও পালন করা হবে। এর আগেও পাকিস্তান বেশ কয়েকবার কাশ্মীরের পাশে দাঁড়ানোর কথা বলেছে। এর আগে গত শুক্রবারও আধা ঘন্টার ‘কাশ্মীর আওয়ার” পালন করা হয়েছিল। সেই সময় পুরো পাকিস্তানে দুপুর বারোটা থেকে সাড়ে বারোটা পর্যন্ত ট্র্যাফিক আটকে র্যাোলিকে সম্বোধিত করে ‘কাশ্মীরিদের সঙ্গে একজুটতা’ দেখানো হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিয়ো

ভিডিয়ো: কাশ্মীর আর ভারতীয় ক্রিকেটারদের নিয়ে একি ভিডিয়ো বানাল পাকিস্তান, দেখলে লজ্জায় মাথা নত হবে ভারতীয়দের 2

পাকিস্তানের রক্ষা দিবস উপলক্ষে পাকিস্তানীরা একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে। এই ভিডিয়োতে টি-২০ বিশ্বকাপ ২০২৫এর ফাইনাল ম্যাচ পাকিস্তান আর ইংল্যান্ডের মধ্যে হচ্ছে। এই ম্যাচ শ্রীনগরে খেলা হচ্ছে। এই পাকিস্তানী দলে বিরাট কোহলি, শিখর ধবন, রবীন্দ্র জাদেজা, আর রবিচন্দ্রন অশ্বিনও রয়েছে, এই ভিডিয়োর শেষে পুরো ভারতকে পাকিস্তানে শামিল হতে দেখানো হয়েছে।

খেলোয়াড়রাও পেছিয়ে নেই

ভিডিয়ো: কাশ্মীর আর ভারতীয় ক্রিকেটারদের নিয়ে একি ভিডিয়ো বানাল পাকিস্তান, দেখলে লজ্জায় মাথা নত হবে ভারতীয়দের 3

কাশ্মীরের বিষয়ে পাকিস্তান ক্রিকেট দলের খেলোয়াড়রাও কথা বলতে পেছিয়ে থাকেনি। দলের প্রাক্তন অধিনায়ক শাহিদ আফ্রিদি সোশ্যাল মিডিয়ায় ভারতের বিরুদ্ধে আগুন উগরে দিয়েছিলেন। প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর সোশ্যাল মিডিয়ায় তার বিরোধও করেছেন। প্রাক্তন তারকা ব্যাটসম্যান জাভেদ মিঁইয়াদদও ভারতের বিরুদ্ধে তলোয়ার দেখিয়ে হুমকি দিয়েছিলেন।

দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *