ভিডিয়ো: এই ভারতীয় খেলোয়াড়কে পাকিস্তান দলে দেখতে চান এশিয়া কাপের মিস্ট্রি গার্ল

২০১৮য় সংযুক্ত আরব আমিরাতে খেলা হওয়া এশিয়াকাপের ১৪তম মরশুমের সবচেয়ে বড় আকর্ষণ একজন পাকিস্তানী মিস্ট্রি গার্ল প্রমানিত হয়েছিলেন। এই টুর্নামেন্ট চলাকালীন পাকিস্তানের সমর্থন করা এক মিস্ট্রিগার্লের উপর ক্যামেরাম্যানের বিশেষ নজর ছিল। প্রথমবার ভারত আর পাকিস্তানের গ্রুপ স্টেজের ম্যাচের দিন এই মিস্ট্রিগার্ল স্পট হয়েছিলেন। এরপর তাকে এশিয়া কাপ ২০১৮র সমস্ত ম্যাচে দেখা গিয়েছিল।

রিজলা রেহানের নামে হয়েছিল পরিচিতি

ভিডিয়ো: এই ভারতীয় খেলোয়াড়কে পাকিস্তান দলে দেখতে চান এশিয়া কাপের মিস্ট্রি গার্ল 1

এশিয়াকাপ ২০১৮ শেষ হওয়া পর্যন্ত এই সুন্দরী পাকিস্তানী তরুণী দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিলেন। মিডিয়ার প্রচেষ্টার মধ্যে এই মিস্ট্রিগার্লের পরিচয় রিজলা রেহান নামে হয়েছিল যিনি পাকিস্তানের করাচির বাসিন্দা। রজলা রেহান গত কিছু বছর ধরে দুবাইতে নিজের স্বামীর সঙ্গে থাকেন।

বিরাট কোহলিকে চাইলেন নিজের দেশের জন্য

ভিডিয়ো: এই ভারতীয় খেলোয়াড়কে পাকিস্তান দলে দেখতে চান এশিয়া কাপের মিস্ট্রি গার্ল 2

বর্তমানে রিজলা ইংল্যান্ড আর ওয়েলসে রয়েছেন আর বিশ্বকাপ ২০১৯ এর আনন্দ নিচ্ছেন। এর মধ্যে ইংল্যাণ্ডেই স্পোর্টসতক এর সাংবাদিক বিক্রান্ত গুপ্তা রিজলা রেহানের একটি ইন্টারভিউ নিয়েছেন। নিজের এই ইন্টারভিউতে রিজলা রেহান ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির জমিয়ে প্রশংসা করেছেন আর সেই সঙ্গে তাকে বিশ্বের সর্বশ্রেষ্ঠ ব্যাটসম্যানও বলেছেন। সেই সঙ্গে তিনি ঠাট্টার ছলেন বলেছেন যে তিনি বিরাট কোহলিকে নিজের দেশের জন্য ভারতের কাছ থেকে চান।

এখানে ক্লিক করে দেখুন রিজলা রেহানের পুরো ভিডিয়ো

সোশ্যাল মিডিয়ায় করেন নিজের ছবি পোষ্ট

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *