আইপিএলকে 'বিরক্তিকর' বলে ফাঁদে পড়লেন পাকিস্তানি সাংবাদিক, ভারতীয় ভক্তরা করলেন জমিয়ে ট্রোল !! 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (IPL) বিশ্বের সবচেয়ে বড় ঘরোয়া ক্রিকেট হিসেবে বিবেচিত হয়। যাকে পিএসএলের (PSL) সঙ্গে তুলনা করা হয় নানা সময়ে। যদি দেখা যায়, আইপিএলের তুলনায় পিএসএলের মান অনেক ছোট। কারণ, সারা বিশ্বে আইপিএল দেখা হয় এবং সবচেয়ে বেশি পছন্দ করা হয়। সারা বিশ্বের খেলোয়াড়রা এতে অংশ নেয়। কিন্তু, পাকিস্তানের খেলোয়াড়দের এতে খেলানো হয়নি। তবে এই খেলোয়াড়রা পাকিস্তানের ঘরোয়া লিগ পিএসএলে অনেক রঙ যোগ করেন। কিন্তু অনেকবার দেখা গেছে, যখন আইপিএলের জন্য পাকিস্তানের তরফে সরাসরি বক্তব্য দেওয়া হয়।

আইপিএলকে বোরিং বলেছেন পাকিস্তানি সাংবাদিক

আইপিএল ২০২২ (IPL 2022) তার শেষ অভিযানের দিকে এগিয়ে যাচ্ছে। যেখানে সব দলকেই আইপিএল ট্রফি জেতার লড়াইয়ে দেখা যাচ্ছে। ৭০টি ম্যাচের মধ্যে ৫৬টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে বেশ উত্তেজনা দেখা যাচ্ছে। সেই সঙ্গে আইপিএলের রোমাঞ্চও হজম হচ্ছে না পাকিস্তানি সাংবাদিকের। পাকিস্তানের টিভি সাংবাদিক আরফা ফিরোজ জাক সোশ্যাল মিডিয়ায় একটি টুইট করেছেন। আরফা ফিরোজ জাক (Arfa Firoz Zak) তার টুইটে আইপিএলকে বিরক্তিকর বর্ণনা করে লিখেছেন, “ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ এত লম্বা লিগ যে শেষ হওয়ার নামই নেয় না। IPL 2022-এর ৭৪টি ম্যাচ খেলা হতে চলেছে। যা টি-টোয়েন্টি ফরম্যাটকে বিরক্তিকর করে তুলতে যথেষ্ট। যেখানে পাকিস্তানের পিএসএল সফল কারণ এটি ৩৪টি ম্যাচে শেষ হয়।”

পাকিস্তানি সাংবাদিককে কড়া শিক্ষা দিলেন ভারতীয় ভক্তরা

পাক সাংবাদিকের এই টুইট দেখে ভারতীয় ভক্তরা ভীষণ ক্ষুব্ধ হন এবং ট্রোল করতে থাকেন। দেখা যাক পিএসএল ও এই সাংবাদিককে ভক্তরা কেমন তিরস্কার করছেন।

Leave a comment

Your email address will not be published.