শোয়েব মালিকের পর ফের আরেক বার ভারতীয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা পাকিস্তানের ক্রিকেটার ! 1

শোয়েব মালিকের পদাঙ্ক অনুসরণ করতে চলেছেন তারকা পাকিস্তান ক্রিকেটার শোয়েব মালিক। ভারতীয় কন‍্যা শামিয়া আরজুর সাথে খুব শীঘ্রই দুবাইতে বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। হরিয়ানার মেয়াত এ আগামী ২০ শে আগষ্ট অনুষ্ঠিত হতে চলেছে এই বিবাহ অনুষ্ঠান।

দুবাইয়ের বিলাসবহুল আটলান্টিস পাম হোটেলে আগামী ২০ শে মে জাঁকজমকপূর্ণ ভাবে আয়োজিত হতে চলেছে তারকা ক্রিকেটারের বিবাহ অনুষ্ঠান। এরোনেটিক‍্যালের বি টেক শামিয়া বর্তমানে জেট এয়ারওয়েস এ কাজ করতেন। কিন্তু গত তিন বছর ধরে তিনি যুক্ত এমিরেটস এয়ারওয়েজের ” ফ্লাইট ইঞ্জিনিয়ার ” এর পদে।

শোয়েব মালিকের পর ফের আরেক বার ভারতীয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা পাকিস্তানের ক্রিকেটার ! 2

দেখাশোনা করে আয়োজিত হতে চলেছে এই বিবাহ অনুষ্ঠান। শামিয়ার বাবা পন্চায়েত অফিসার লিয়াকত আলীর বক্তব্য তার অনেক আত্মীয় পাকিস্তানে থাকেন। এমনকি একসময়ের পাকিস্তানের রেলওয়ে বোর্ডের চেয়ারম্যান সার্দার টুফাইল তার দাদুর ভাই‌।

পাঞ্জাবে বেড়ে উঠেছেন হাসান। তার পেস বোলিং এ লক্ষ‍্য করা যায় দারুণ বৈচিত্র্য। পাকিস্তানের হয়ে বিভিন্ন স্তরে ক্রিকেট খেলা আলী পরবর্তী সময়ে খবরের শিরোনামে এসেছিলেন ২০১৬ সালে।ইংল্যান্ডের বিপক্ষে চারটি ওয়ানডে ম‍্যাচে দেশের হয়ে প্রতিনিধিত্ব করতে দেখা গেছিলো তাকে।এরপর দেশের টি টোয়েন্টি দলে ডাক পান তিনি।

শোয়েব মালিকের পর ফের আরেক বার ভারতীয়ের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা পাকিস্তানের ক্রিকেটার ! 3

২০১৭ তে পাকিস্তান চ‍্যাম্পিয়ান্স ট্রফি জিতলে তিনি নির্বাচিত হয়েছিলেন ” ম‍্যান অফ দ‍্য ম‍্যাচ ” ।সেই বার ৫ ম‍্যাচে ১৩ উইকেট নিয়েছিলেন তিনি।যদিও এবারের বিশ্বকাপে তেমন বিশেষ কিছু করে উঠতে পারেননি তিনি।তাই কয়েক ম‍্যাচ খেলে বেন্চে বসতে হয়েছিলো তাকে।

এখনো অবধি দেশের হয়ে ৯ টি টেস্ট,৫৩ টি একদিবসীয় ম‍্যাচ এবং ৩০ টি টি টোয়েন্টি ম‍্যাচে খেলতে দেখা গেছিলো আলীকে।২০১৭ সালের পাকিস্তানের চ‍্যাম্পিয়ান্স ট্রফি জয়ের অন‍্যতম সদস্য ছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *