১৬ জুন ভারত-পাক ম্যাচের বিজেতা নিয়ে এই ভবিষ্যতবাণী করলেন ইঞ্জামাম উল হক

যতই বৃহস্পতিবার ৩০ মে থেকে আইসিসি একদিনের বিশ্বকাপের শুরু হোক কিন্তু ভারত আর পাকিস্তানের ক্রিকেটপ্রেমীদের দৃষ্টি ১৬ জুন খেলা হতে চলা মহাম্যাচের দিকে আটকে রয়েছে। হ্যাঁ আগামি মাসের রবিবার ১৬জুন চিরপ্রতিদ্বন্ধী ভারত আর পাকিস্তানের দল মুখোমুখি হতে চলেছে। দুই প্রতিবেশী দেশের মধ্যে এই গরমাগরম ম্যাচ ওল্ড ট্র্যাফোর্ড ম্যাঞ্চেস্টারের মাঠে খেলা হবে। আপনাদের সকলকে স্মরণ করিয়ে দিই যে একদিনের বিশ্বকাপে এখনো পর্যন্ত ভারত আর পাকিস্তানের মধ্যে মোট ৬টি ম্যাচ খেলা হয়েছে আর প্রত্যেকটি ম্যাচে ভারতীয় দল জয়ী হয়েছে।

৬টি হারের ধারা ভাঙবে পাকিস্তান

১৬ জুন ভারত-পাক ম্যাচের বিজেতা নিয়ে এই ভবিষ্যতবাণী করলেন ইঞ্জামাম উল হক 1

ভারত আর পাকিস্তানের মধ্যে ম্যাচ হতে এখনো যথেষ্ট সময় বাকি রয়েছে কিন্তু এই মহা ম্যাচের আগেই দুই দেশের ক্রিকেট তারাকারা একে অপরকে হুঙ্কার দিতে শুরু করে দিয়েছেন। পাকিস্তান ক্রিকেট দলের প্রধান নির্বাচক আর দলের প্রাক্তন অধিনায়ক ইঞ্জামাম উই হকের এমন ধারণা যে এবার পাকিস্তান ভারতকে হারাতে সফল হবে আর লাগাতার চলা ৬টি হারের ধারা অবশ্যই ভাঙবে। সম্প্রতিই নিজের দেওয়া এক বয়ানে ইঞ্জামাম উল হক বলেন যে,

“ভারত আর পাকিস্তানের ম্যাচকে মানুষ বেশিই গভীরতার সঙ্গে নেয়। কিছু মানুষ তো এটাও বলেন যে ‘যদি আমরা বিশ্বকাপে কেবল ভারতের বিরুদ্ধেই জয় লাভ করে নি তো আমরা খুশি হব”।

পাকিস্তানের ক্রিকেটের একটি ওয়েবসাইটকে নিজের বয়ান দিতে গিয়ে ইঞ্জামাম বলেছেন যে,

“আমার আশা যে এবার আমরা ভারতের বিরুদ্ধে বিশ্বকাপে হারের ধারাকে ভাঙতে সফল হব”।

আফগানিস্তানের কাছে হেরে গিয়েছে পাকিস্তান

১৬ জুন ভারত-পাক ম্যাচের বিজেতা নিয়ে এই ভবিষ্যতবাণী করলেন ইঞ্জামাম উল হক 2

ভারতকে হারানো স্বপ্ন দেখা পাকিস্তান ক্রিকেট দলের জন্য বিশ্বকাপের শুরুটা বিশেষ ভাল হয়নি। বিশ্বকাপ ২০১৯ এর প্রথম প্র্যাকটিস ম্যাচে তারা আফগানিস্তানের কাছে হেরে যায় ৩ উইকেটে। পাকিস্তানের দল বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচ শুক্রবার ৩১ মে ট্রেন্টব্রিজের মাঠে ১৯৭৫ আর ১৯৭৯তে বিশ্বকাপ জেতা দল ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *