রিপোর্টস: ভারতের হারের পর পাকিস্তান দলে ভাঙন, দুই গ্রুপে ভাগ হলেন খেলোয়াড়রা

বিশ্বকাপ ২০১৯ এর শুরু হয়ে গিয়েছে। এবারের বিশ্বকাপ ইংল্যাণ্ড আর ওয়েলসে খেলা হচ্ছে। এই বিশ্বকাপের ফাইনাল ম্যাচ ১৪ জুলাই লর্ডসের ঐতিহাসিক মাঠে খেলা হবে। ভারতীয় দলের বিরুদ্ধে পাওয়া হারের পর পাকিস্তানী খেলোয়াড়দের মধ্যে ভাঙন দেখা দিয়েছে। এমন খবর পাকিস্তানের মিডিয়া থেকে আসছে।

ভারতের বিরুদ্ধে হারের পর থেকেই দলে কলহের খবর

রিপোর্টস: ভারতের হারের পর পাকিস্তান দলে ভাঙন, দুই গ্রুপে ভাগ হলেন খেলোয়াড়রা 1

এই বিশ্বকাপে পাকিস্তান দল এখনো পর্যন্ত তিনটি ম্যাচ হেরেছে। ভারতের বিরুদ্ধে পাওয়ার হারের পর থেকে তো পাকিস্তানের খেলোয়াড়রা নিজেদের মধ্যে লড়াই করছে। পাকিস্তানের একটি নিউজ চ্যানেল ‘দুনিয়া’র খবরের মোতাবেক পাকিস্তানী দলে তিনটি গ্রুপ রয়েছে। যার মধ্যে একটি গ্রুপ মহম্মদ আমিরের, একটি গ্রুপ ইমাদ ওয়াসিম আর তৃতীয় গ্রুপ পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদের।
‘সমা’ নামের নিউজ চ্যানেলের মোতাবেক তো ভারতের হারের পর সরফরাজ আহমেদ ড্রেসিংরুমে খেলোয়াড়দের উপর ক্ষুব্ধ হয়েছিলেন। সেই খেলোয়াড়দের মধ্যে ইমাম উল হক আর ইমাদ ওয়াসিমও শামিল ছিলেন। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে হারের পরও সূত্রের মোতাবেক শোয়েব মালিক, বাবর আজম, ইমাম উল হক আর ইমাদ ওয়াসিমের উপর সরফরাজ আহমেদ তার বিরুদ্ধে ষড়যন্ত্র করার আরোপ লাগিয়েছিলেন।

পিটিআইয়ের সঙ্গে কথা বলেন পাক খেলোয়াড়রা এই খবরকে ভুল বললেন

রিপোর্টস: ভারতের হারের পর পাকিস্তান দলে ভাঙন, দুই গ্রুপে ভাগ হলেন খেলোয়াড়রা 2

এই খবর মিডিয়ায় আসার পর পিটিআই দুই পাকিস্তানী খেলোয়াড়ের সঙ্গে কথা বলেছেন আর এই বিতর্কের ব্যাপারে প্রশ্ন করা হলে তারা বলেন,

“আমাদের ভাল লাগছে না যে ড্রেসিংরুমের ব্যাপারে এই ধরণের খবর বাইরে দেখানো হচ্ছে। কিন্তু দলের খেলোয়াড়রা এই বিষয়ে নিজেদের ধ্যান দিচ্ছেন না। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পাওয়া হারের পর আমরা একসঙ্গে টিম মিটিং করেছিলেন”।

তারা আগে বলেন,

“যার মধ্যে আমরা একে অপরের মনোবল বাড়ানোর প্রয়াস করছিলাম। আমরা একসঙ্গে মিলে এটা ভাবছিলাম যে আমরা কিভাবে নিজেদের উন্নত করব। কিন্তু যখনই পাকিস্তানের দল ভাল করে না তো আমাদের মিডিয়ার তরফে এই ধরণের খবর দেখতে হয়”।

সেমিফাইনালের জন্য ভারতের রাস্তা সহজ কিন্তু পাকিস্তানের বেড়ে গিয়েছে মুশকিল

রিপোর্টস: ভারতের হারের পর পাকিস্তান দলে ভাঙন, দুই গ্রুপে ভাগ হলেন খেলোয়াড়রা 3

ইংল্যাণ্ডে হওয়া এই বিশ্বকাপে ভারতের দল সেমিফাইনালে পৌঁছোনর দিকে এগিয়ে গিয়েছে। অন্যদিকে পাকিস্তানের দলের হয়ে এখন এই সফর মুশকিল হয়ে গিয়েছে। ভারতীয় দলের পরের ম্যাচ ২২ জুন আফগানিস্তানের বিরুদ্ধে রয়েছে। অন্যদিকে পাকিস্তান দল ২৩ জুন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *