IND vs NZ 1st Test 2021: কানপুরে টেস্ট ম্যাচ চলাকালীন দর্শকরা দিচ্ছে 'পাকিস্তান মুর্দাবাদ' স্লোগান, ভিডিও ভাইরাল !! 1

কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্ট ম্যাচ খেলা হচ্ছে। এই ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে এমন কিছু ঘটেছিল, যা সবার নজর কেড়েছিল। লাইভ ম্যাচ চলাকালীন, দর্শকরা স্টেডিয়ামে ‘পাকিস্তান মুর্দাবাদ’ স্লোগান দেয়, যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভয়ঙ্করভাবে ভাইরাল হচ্ছে। IND vs NZ 1st Test 2021: কানপুরে টেস্ট ম্যাচ চলাকালীন দর্শকরা দিচ্ছে 'পাকিস্তান মুর্দাবাদ' স্লোগান, ভিডিও ভাইরাল !! 2

টিম ইন্ডিয়া যখন ব্যাটিং করছিল, ষষ্ঠ ওভারের সময়, স্টেডিয়ামে উপস্থিত কিছু দর্শক ‘পাকিস্তান মুর্দাবাদ’ স্লোগান দিচ্ছিল, যা এই ভিডিওতে স্পষ্ট শোনা যাচ্ছে। কাইল জেমিসনের ওভারে ব্যাট করছিলেন শুভমান গিল। এই সময় মুরালি কার্তিক এবং তার সহকর্মী ধারাভাষ্যকাররা অফ-স্পিন বল নিয়ে আলোচনা করছিলেন। এসময় কয়েকজন “পাকিস্তান মুর্দাবাদ” স্লোগান দেন।

Read More: IND vs NZ: কেন শ্রেয়াস আইয়ারকে টেস্ট ক্যাপ দিলেন সুনীল গাভাস্কার? সামনে এলো এই বড় কারণ !!

এই ম্যাচে বিরাট কোহলির জায়গায় অধিনায়কত্ব করছেন অজিঙ্কা রাহানে। প্রথম টেস্টে বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। তবে মুম্বাইয়ে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় টেস্টে অধিনায়ক হিসেবে ফিরবেন বিরাট কোহলি। ভারতের হয়ে টেস্ট অভিষেক হচ্ছে শ্রেয়াস আইয়ারের।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *