ভারতীয় দলের বড়ো ধাক্কা,ছিটকে গেলেন এই তারকা, এখন এই খেলোয়াড় যাবেন ইংল্যান্ড

এবছর বিশ্বকাপে শুরু থেকেই দুরন্ত ছন্দে আছে বিরাটরা।গতকাল ওয়েস্ট ইন্ডিজ কে হারানোর পর সেমিফাইনালে জায়গা পেতে আর একটি মাত্র ম‍্যাচ প্রয়োজন ভারতের,তাহলেই পরপর তিন বার বিশ্বকাপে সেমিফাইনালে পৌঁছে যাবে কোহলিরা। এইরকম একটি মুহূর্তে তাদের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুললেন প্রাক্তন পাকিস্তানের ক্রিকেটার বাসিত আলী।

পাকিস্তানকে বিশ্বকাপ থেকে ছিটকে দিতে বিরাটরা ইচ্ছে করে ম‍্যাচ হারবে বাংলাদেশ এবং শ্রীলঙ্কার বিপক্ষে ম‍্যাচেএমনটাই অভিযোগ তুলেছেন এই প্রাক্তন পাকিস্তানের ক্রিকেটার।যা ঘিরে স্বাভাবিক ভাবেই চাঞ্চল্য ছড়িয়েছে ক্রিকেট প্রেমী মানুষের মনে।কারন বিরাটরা নাকি কোনও মতেই চাইছেন পাকিস্তান কে এবারের বিশ্বকাপের সেমিফাইনালে।

পাকিস্তান কে বিশ্বকাপ থেকে ছিটকে দিতে ইচ্ছে করে বাংলাদেশ, শ্রীলঙ্কার কাছে হারতেই পারে ভারত, এমনটাই মনে করছেন এই প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার 1

বুধবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে পাক দলের দুরন্ত জয়ের পরবর্তী সময়ে এই বাসিত আলীর বক্তব্য সম্প্রচার করা হয় পাকিস্তান সংবাদ মাধ্যম গুলোতে যা ঘিরে স্বভাবতই তৈরী হয় চাঞ্চল্য।

তার বক্তব্য, ” ভারত কখনোই চাইবে না পাকিস্তান সেমিফাইনাল খেলুক।এখনো তাদের হাতে রয়েছে শ্রীলঙ্কা এবং বাংলাদেশের বিরুদ্ধে ম‍্যাচ।এছাড়াও সবাই দেখেছে ওরা কিভাবে আফগানিস্তানের বিপক্ষে ম‍্যাচ জিতেছে ।

এদিন শুধু আফগানিস্তান দলের বিপক্ষে বিরাটদের পারফরম্যান্স শুধু নয়, প্রাক্তন এই পাকিস্তানি ক্রিকেটার প্রশ্ন তুলেছিলো ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার প্রদর্শন নিয়েও‌।প্রশ্ন তোলা হয়েছিল সেইদিন ম‍্যাচে ডেভিড ওয়ার্নারের খেলার ধরন নিয়েও।প্রসঙ্গত, সেইদিন ম‍্যাচে অস্ট্রেলিয়া দলকে কার্যত নাকানি – চোবানি খাইয়ে ছেড়েছিলো বিরাটরা।

পাকিস্তান কে বিশ্বকাপ থেকে ছিটকে দিতে ইচ্ছে করে বাংলাদেশ, শ্রীলঙ্কার কাছে হারতেই পারে ভারত, এমনটাই মনে করছেন এই প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার 2

প্রসঙ্গত, লিগ টেবিলে এই মুহূর্তে সাত ম‍্যাচে সাত পয়েন্ট নিয়ে ছয় নম্বর স্থানে রয়েছে পাকিস্তান।সামনের দুই ম‍্যাচ জিতলে সরফরাজরা পৌঁছে যাবে সেমিফাইনালে।অন‍্যদিকে বিরাটদের প্রয়োজন আর এক ম‍্যাচে জয় ,তাহলেই পৌঁছে যাবে সেমিফাইনাল‌, অর্থাৎ আগামী রোববার মর্গ‍্যানদের হারালেই বিরাটদের সেমিফাইনালে যাওয়া টা তখন খালি সময়ের অপেক্ষা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *