পিএসএলে নেই আফ্রিদি, হতাশ পাকিস্তান ক্রিকেট মহল 1
সাহিদ আফ্রিদি

প্রকৃত অর্থেই জমে উঠেছে পাকিস্তান সুপার লিগ। শুধুমাত্র মাঠেই নয়, মাঠের বাইরেও টানটান উত্তেজনা সৃষ্টি হয়েছে এই লিগ ঘিরে। পাকিস্তানের অশান্ত পরিস্থিতির মধ্যে নিরাপত্তার অভাবের জন্য লাহোরে অনুষ্ঠিত ফাইনাল খেলা থেকে নাম তুলে নিয়েছিল অনেক বিদেশি ক্রিকেটাররা। এবার চোটের জন্য ফাইনাল থেকে সরতে হল বুম বুম আফ্রিদিকে।

পিএসএল ফাইনাল থেকে নাম তুলে নিলেন একগুচ্ছ বিদেশি ক্রিকেটার

করাচি কিংসের সঙ্গে দ্বিতীয় প্লে অফে, ডু অর ডাই ম্যাচে চোট পান আফ্রিদি। একটি ক্যাচ নিতে গিয়ে হাতে গুরুতর চোট পান তিনি। ১২টি সেলাইও পড়েছে তাঁর হাতে। সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিয়ো পোস্ট করে আফ্রিদি তাঁর অনুরাগীদের বলেন, “টি টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে আমি ভেবেছিলাম আমার ফ্যানদের প্রত্যাশা অনুযায়ী যথোচিত প্রদর্শণ আমি করতে পারব না। এরপর পিএসএলে খেলা আমার কাছে বিরাট বড় একটা চ্যালেঞ্জ ছিল। আমি খুশি যে পিএসএলে আমার পারফরম্যান্স আমার অনুরগীদের ভাল লেগেছে।”

তিনি আরও বলেন, “আমি সত্যিই অপেক্ষা করেছিলাম লাহোরে পিএসএল ফাইনাল খেলার জন্য। কিন্তু কিছু ঘটনা আমাদের ইচ্ছার উর্দ্ধে থাকে। চিকিৎসক আমাকে ১০ দিন বিশ্রাম নিতে বলেছেন। কিন্তু যাইহোকনা কেন ক্রিকেট এখনও আমার মধ্যে জীবিত, আমার অনুরাগীদের জন্যই।” 

চোটের কারণে দলের বাইরে চলে গেলেন এই ভারতীয় প্লেয়ার!

পিএসএলে পেশওয়ার জালমির হয়ে ৮টি ইনিংসে আফ্রিদি মোট ১৭৭ রান করেছেন। তাঁর খেলা দর্শকদের যথেষ্ঠ বিনোদনও দিয়েছে। তাই ঘরের মাঠে আফ্রিদির না থাকাটা পাকিস্তানি ক্রিকেট প্রেমীদের কাছে এক বড় ধাক্কা। এদিকে, ক্যারিবিয়ান অলরাউন্ডার ডারেন স্যামি লাহোরে খেলতে রাজি হওয়ায় কিছুটা হলেও পিএসএলের ক্ষত মেটানো গেল। রবিবার লাহোরে পিএসএলের ফাইনালে মুখোমুখি হবে কোয়েট্টা গ্লাডিয়েটর ও পেশওয়ার জালমি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *