পাকিস্তান ক্রিকেটে ভাঙন অব্যাহত! ইস্তফা দিলেন দেশের খেলার এই বড় ব্যক্তিত্ব 1

এই মুহুর্তে পাকিস্তান ক্রিকেট বোর্ড অর্থাৎ পিসিবিতে পরিস্থিতি ঠিক নয়। এর আগে কিছু খেলোয়াড় টিম ম্যানেজমেন্টের মনোভাবের কারণে অবসর নিয়েছিলেন এবং পরে যখন পিসিবি নতুন চেয়ারম্যান পেয়েছিল, তখন দলের প্রধান কোচ এবং বোলিং কোচ টি ২০ বিশ্বকাপ ২০২১ -এর ঠিক আগে পদত্যাগ করেছিলেন এবং এখন পাকিস্তান ক্রিকেটের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদত্যাগ করেছেন।

Wasim Khan steps down as the CEO of PCB - SportzPoint

ওয়াসিম খান তার তিন বছরের মেয়াদ শেষ হওয়ার চার মাস আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রধান নির্বাহী কর্মকর্তা পদ থেকে পদত্যাগ করেছেন। পিসিবি, বুধবার একটি সংক্ষিপ্ত বিবৃতিতে, খানের পদত্যাগের বিষয়টি নিশ্চিত করে বলেছে যে, গভর্নরস বোর্ড দিনের পরের বৈঠকে “বিষয়টি গ্রহণ করবে”। ওয়াসিম খানকে ২০১৯ সালে প্রাক্তন পিসিবি চেয়ারম্যান এহসান মানি প্রধান নির্বাহী হিসেবে নিয়োগ করেছিলেন।

Pakistan Cricket Board CEO Wasim Khan Resigns Ahead Of T20 World Cup

এহসান মানির পদত্যাগের পর প্রাক্তন অধিনায়ক এবং বিশিষ্ট ধারাভাষ্যকার রমিজ রাজা চলতি মাসের শুরুতে পিসিবি চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেন। রামিম রাজা থাকাকালীন পাকিস্তান ক্রিকেট সেটে তার অল্প সময়ের মধ্যে এটি তৃতীয় উল্লেখযোগ্য পদত্যাগ। প্রধান কোচ মিসবাহ-উল-হক এবং বোলিং কোচ ওয়াকার ইউনিসও মাঝপথে তাদের কোচিং দায়িত্ব ছেড়ে দিয়েছেন। রামিম রাজা অস্ট্রেলিয়ান কিংবদন্তি ম্যাথু হেডেনকে ব্যাটিং পরামর্শদাতা এবং দক্ষিণ আফ্রিকার ভার্নন ফিলান্ডারকে বোলিং পরামর্শদাতা হিসেবে আগামী মাসে সংযুক্ত আরব আমিরশাহিতে টি -টোয়েন্টি বিশ্বকাপের জন্য নিযুক্ত করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *