১৬ জুন ভারতের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে আরো একবার সামনে এল সরফরাজ আহমেদের বয়ান, বললেন... 1

বিশ্বকাপ শুরু হতে এখন মাত্র ২৫ দিনই বাকি রয়ে গেছে। পাকিস্তানের দল এর আগে ১৯৯২ সালে ইমরান খানের নেতৃত্বে বিশ্বকাপের খেতাব জিতেছিল। এবার বিশ্বকাপে পাকিস্তানী দলের নেতৃত্ব উইকেটকিপার ব্যাটসম্যান সরফরাজ আহমেদের হাতে রয়েছে। পাকিস্তান দল নিজেদের বিশ্বকাপের দল ১৮ এপ্রিল ঘোষণা করেছিল।

ভারতের বিরুদ্ধে হবে দুর্দান্ত ম্যাচ : সরফরাজ আহমেদ

১৬ জুন ভারতের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে আরো একবার সামনে এল সরফরাজ আহমেদের বয়ান, বললেন... 2

ইংল্যান্ড রওনা হওয়ার আগে সরফরাজ আহমেদ একটি ইন্টারভিউতে বলেন যে,

“ভারতের সঙ্গে হতে চলা ম্যাচও বাকি দলগুলির সঙ্গে হতে চলা ম্যাচের মতই আমরা খেলব। কিন্তু এই ম্যাচের আগে আমরা যেখানেই যাই সেখানে উপস্থিত সমস্ত লোক একই কথা বলেন যে যা কিছুই হোক আপনাকে ভারতের বিরুদ্ধে হতে চলা ম্যাচ তো জিততেই হবে”।

তিনি আগে বলেন,

“এই কথায় দলের উপর চাপ বাড়ে এই কারণে আমরা ম্যাচের আগে এটা ভাবি না। ভারতের দল একটা ভাল দল। কিন্তু যদি আপনাকে বিশ্বকাপের মত টুর্নামেন্ট জিততে হয় তো আপনাকে সেফ্র ভারতের দলকেই নয় বরং সমস্ত বড়ো দলকেই হারাতে হবে। এবার আমাদের ভাল দল রয়েছে”।

ইমরান খান, সরফরাজ আর পাকিস্তান দলের বাড়ালেন আত্মবিশ্বাস

১৬ জুন ভারতের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে আরো একবার সামনে এল সরফরাজ আহমেদের বয়ান, বললেন... 3

পাকিস্তান দল ইংল্যাণ্ড রওনা হওয়ার আগে নিজেদের দেশের প্রধানমন্ত্রী আর বিশ্বকাপ বিজেতা অধিনায়ক ইমরান খানের সঙ্গে সাক্ষাৎ করে আর তার সঙ্গে বিশ্বকাপের সঙ্গে যুক্ত বিষয় নিয়ে কথা বলেন। এই ইন্টারভিউতে সরফরাজ আহমেদ বলেন যে,

“উনি আমাদের সঙ্গে কথা বলেছেন আর আমাদের দলের সমস্ত খেলোয়াড়দের উৎসাহিত করেছেন। একজন অধিনায়ক হওয়ার কারণে উনি আমাকে বলেন যে আপনারা জয় আর হারের ব্যাপারে ভাববেন না আর স্রেফ নিজের খেলায় ধ্যান দিন”।

তিনি আগে বলেন,

“পুরো দেশ আপনাদের সঙ্গে রয়েছে আর আমরা সবাই আপনাদের উৎসাহ বাড়াব। উনি একজন মহান খেলোয়াড় থেকেছেন আর এই সময় দেশের প্রধানমন্ত্রীও তো তার সঙ্গে কথা বলে সবারই ভাল লেগেছে। আমি অনেক বেশি ধন্যবাদ দিতে চাইব কারণ উনি অনেক বেশি ব্যস্ত ছিলেন তারপরও তিনি আমাদের জন্য সময় বের করেছেন”।

ইংল্যাণ্ডের সঙ্গে বিশ্বকাপের আগে সিরিজ খেলবে পাক দল

১৬ জুন ভারতের বিরুদ্ধে হতে চলা ম্যাচের আগে আরো একবার সামনে এল সরফরাজ আহমেদের বয়ান, বললেন... 4

সরফরাজ আহমেদের দল বিশ্বকাপের আগে ইংল্যাণ্ডের দলের সঙ্গে ইংল্যাণ্ডেই ১টি টি-২০ আর ৫টি একদিনের ম্যাচের সিরিজ খেলবে যার শুরু ৫ মে থেকে টি-২০ ম্যাচ দিয়ে হবে। বিশ্বকাপে ভারত আর পাকিস্তানের মধ্যে ১৬ জুন ম্যাচ খেলা হবে।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *