ভারতকে উড়িয়ে দিয়ে হারার ধারা ভাঙল পাকিস্তান! জয়ের পর চমকে দেওয়া বার্তা ইমরান খান ও রামিজ রাজার 1

পাকিস্তানের সাবেক অধিনায়ক এবং বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খান ২০২১ টি -টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিপক্ষে জয়ের জন্য দলকে অভিনন্দন জানিয়েছেন। রবিবার, ২৪ অক্টোবর দুবাইয়ে খেলায় পাকিস্তান ভারতকে ১০ উইকেটে হারিয়েছে। এর সাথে পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি রমিজ রাজাও দলের চমৎকার খেলায় আনন্দ প্রকাশ করেছেন। সুপার ১২-এর প্রথম ম্যাচে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এই প্রথম বিশ্বকাপে পাকিস্তান ভারতকে পরাজিত করে। এর আগে অনুষ্ঠিত ১২টি ম্যাচে শুধুমাত্র ভারতীয় দলই জিতেছিল।

১৯৯২ বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক ইমরান খান টুইট করেছেন, “পাকিস্তান দল এবং বিশেষ করে বাবর আজমকে অভিনন্দন, যিনি দলকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছিলেন। এছাড়াও রিজওয়ান এবং শাহীন আফ্রিদিকে পারফর্মেন্সের জন্য অভিনন্দন। দেশ আপনার জন্য গর্বিত।” সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান হওয়া রমিজ রাজাও দলের জয়ে উচ্ছ্বসিত। তিনি টুইট করেছেন, “আলহামদুলিল্লাহ… এটি প্রথম জয়, সবচেয়ে বিস্ময়কর তবে মনে রাখবেন যাত্রা শুরু হয়েছে.. সমস্ত পাকিস্তানিদের জন্য গর্বের মুহূর্ত এবং ধন্যবাদ ছেলেদের যারা এই মুহূর্তটিকে উপভোগ করতে পেরেছেন।”

বিশ্বকাপে ভারতের বিপক্ষে হারের ধারা ভেঙে রবিবার জিতেছে পাকিস্তান। তারা টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন এবং ভারতকে সাত উইকেটে ১৫১ রানে সীমাবদ্ধ রাখেন। এরপর বাবর আজম ও মহম্মদ রিজওয়ানের জুটি লক্ষ্য তাড়া করে বিনা উইকেট হারিয়ে। অধিনায়ক বাবর আজম অপরাজিত ৬৮ এবং রিজওয়ান ৭৯ রান করেন। ১৩ বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় পাকিস্তান।

Leave a comment

Your email address will not be published.