এশিয়া কাপ ২০১৮: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, পাকিস্থানের এশিয়া কাপ জেতা নিয়ে হল বড় ভবিষ্যৎবাণী
Pakistan cricketers shake hands with DInesh Karthik and Ambati Rayudu after the 5th cricket match of Asia Cup 2018 between India and Pakistan at Dubai International cricket stadium,Dubai, United Arab Emirates. 09-19-2018 (Photo by Tharaka Basnayaka/NurPhoto via Getty Images)

ভারতীয় দল আর পাকিস্থানের মধ্যে এশিয়া কাপে এখনও পর্যন্ত দুটি ম্যাচ খেলা হয়েছে আর দুটি ম্যাচেই ভারতীয় দল যথেষ্ট সহজেই জয় হাসিল করে নেয়। ভারতীয় দল পাকিস্থানকে গ্রুপ ম্যাচে ৮ উইকেটে হারিয়ে দিয়েছিল। অন্যদিকে সুপার ৪ এর ম্যাচে ভারত পাকিস্থানকে ৯ উইকেটে হারিয়ে দেয়।

সুপার ৪ এ পাকিস্থানকে হারানোর পর বোমান ইরানী দিলেন জয়ের শুভেচ্ছা
এশিয়া কাপ ২০১৮: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, পাকিস্থানের এশিয়া কাপ জেতা নিয়ে হল বড় ভবিষ্যৎবাণী 1
জানিয়ে দিই, ভারতের পাকিস্থানী দলের বিরুদ্ধে জয়ের পর বলিউড অভিনেতা বোমান ইরাণী নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি টুইট করেছিলেন। যেখানে তিনি শিখর ধবনের সেঞ্চুরির জমিয়ে প্রশংসা করেছিলেন। তিনি ধবনের জন্য টুইট করে লিখেছিলেন, “ আপনি ম্যাচকে যথেষ্ট সহজ করে দিয়েছেন। দুর্দান্ত সেঞ্চুরি ধবন, আপনি আমাদের বুক চওড়া করে দিয়েছেন”।

পাকিস্থানের এশিয়া কাপ জয়ের হল বড় ভবিষ্যৎবাণী

এশিয়া কাপ ২০১৮: ভারতীয় সমর্থকদের জন্য খারাপ খবর, পাকিস্থানের এশিয়া কাপ জেতা নিয়ে হল বড় ভবিষ্যৎবাণী 2
Pakistan’s cricketers celebrate after Afghanistan team captain and batsman Mohammad Asghar is dismissed during the one day international (ODI) Asia Cup cricket match between Pakistan and Afghanistan at The Sheikh Zayed Stadium in Abu Dhabi on September 21, 2018. (Photo by GIUSEPPE CACACE / AFP) (Photo credit should read GIUSEPPE CACACE/AFP/Getty Images)

জানিয়ে দিই, যে পাকিস্থানের এশিয়া কাপ ২০১৮ জেতার বড় ভবিষ্যৎবাণী হয়েছে। আসলে বোমান ইরাণীর টুইটে একজন পাকিস্থানী টুইটার ইউজার রিটুইট করেছেন আর পাকিস্থানের এশিয়া কাপ জয়ের বড় ভবিষ্যৎবাণী করেছেন। এই পাকিস্থান সমর্থক টুইট করে লেখেন, “ আমরা ফাইনালের অপেক্ষা করছি, কারণ খালি পাকিস্থানই ফাইনাল জিতবে। আপনি আমার এই টুইটকে সেভ করে নিন, কারণ ভারতীয় দল পাকিস্থানের কাছে সেমিফাইনাল হারবে”।

এখানে দেখে নিন টুইট

এই পাকিস্থানী সমর্থক টুইট করে পাকিস্থান দলের এশিয়া কাপ জেতার ভবিষ্যৎবাণী তো করে দিয়েছেন। এখন এটা দেখা মজাদার হবে যে তার এই ভবিষ্যৎবাণী সত্যি প্রমাণিত হয় কি না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *