পাকিস্তান ক্রিকেট বোর্ডের বড়ো ধাক্কা, এখন ৭জন খেলোয়াড়কে পাওয়া গেলো করোনা পজিটিভ

এই সময় বিশ্ব করোনা মহামারীর সঙ্গে সংঘর্ষ করছে। যার ফলে ক্রিকেট জগতও দারুণভাবে প্রভাবিত হয়েছে। পাকিস্তান ক্রিকেট বোর্ডের বেশকিছু খেলোয়াড় এখন করোনায় সংক্রমিত হয়েছেন। কাল ৩ জন খেলোয়াড়ের পর এখন পাকিস্তান ক্রিকেট বোর্ড জানিয়েছে যে বেশকিছু তারকা সহ আরো ৭ জন খেলোয়াড়কে এখন করোনা পজিটিভ পাওয়া গিয়েছে। যার মধ্যে বড়ো নামও রয়েছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ডের আরো ৭জন খেলোয়াড়ের করোনা পজিটিভ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বড়ো ধাক্কা, এখন ৭জন খেলোয়াড়কে পাওয়া গেলো করোনা পজিটিভ 1

করোনা ভাইরাস পাকিস্তানে ভীষণই দ্রুত বেগে বেড়ে চলেছে। ক্রিকেটেও এই অনেক বেশি প্রভাব দেখা যাচ্ছে। পাকিস্তান ক্রিকেট দলের বেশকিছু খেলোয়ায়ড়কে করোনা পজিটিভ পাওয়া গিয়েছিল। ইংল্যান্ড সফরে যাওয়ার আগে পিসিবি নিজের খেলোয়াড়দের করোনা টেস্ট করিয়েছিল। যার মধ্যে গতকাল হ্যারিস রাউফ, হায়দার আলি আর শাদাব খানের নাম শামিল ছিল।
আর আজ ইএসপিএন ক্রিকইনফোর রিপোর্টসের মোতাবেক কাসিফ ভাট্টি, মহম্মদ হাসনৈন, ফখর জামান, মহম্মদ রিজওয়ান, মহম্মদ হাফিজ, ওয়াহাব রিওয়াজ, আর ইমরান খানের নাম শামিল রয়েছে। এই সমস্ত খেলোয়াড় বর্তমান সময়ে কোনো না কোনো ফর্ম্যাটে পাকিস্তান দলের হয়ে খেলেন। এখন ইংল্যান্ড সফরের আগে এই ঘটণা ক্রিকেট জগতে অনেক বড়ো প্রভাব ফেলতে পারে। ক্রিকেট শুরু হতে এখন আরো বেশি সময় লাগতে পারে।

দ্রুতগতিতে পাকিস্তানের ক্রিকেটাররা হচ্ছে করোনা পজিটিভ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বড়ো ধাক্কা, এখন ৭জন খেলোয়াড়কে পাওয়া গেলো করোনা পজিটিভ 2

এই সমস্ত খেলোয়াড়দের করোনা সংক্রমণ হওয়ার পর থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজেও নিষেধাজ্ঞা জারি হতে পারে। যা অনেক বেশি প্রভাবিত হতে চলেছে। তবে বর্তমানে এই খেলোয়াড়দের আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যেখানে তার অবস্থার উপর সকলে নজর রাখবেন। তবে ডাক্তারের সাহায্যও অবশ্যই নেওয়া হতে পারে। বর্তমান সময়ের খেলোয়াড়দের সংক্রামিত হওয়ার আগে পাকিস্তানের প্রাক্তন খেলোয়াড়রাও এতে প্রভাবিত হয়েছেন। প্রাক্তন অলরাউন্ডার শাহিদ আফ্রিদিও করোনা পজিটিভ ছিলেন। যার বর্তমানে চিকিৎসা চলছে। তবে সমর্থকদের এখন প্রার্থনা করতে হবে যাতে এই ক্রিকেটাররা দ্রুত সুস্থ হতে পারেন।

ক্রিকেটের উপর এখন বাড়ছে বিপদ

পাকিস্তান ক্রিকেট বোর্ডের বড়ো ধাক্কা, এখন ৭জন খেলোয়াড়কে পাওয়া গেলো করোনা পজিটিভ 3

ইংল্যান্ডের দল ৮ জুলাই থেকে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৩টি টেস্টের সিরিজ খেলতে চলেছে। করোনা ভাইরাসের পর এটা প্রথম বড়ো সিরিজ হতে চলেছে। এরপর পাকিস্তানের দল ইংল্যান্ডের সফর করবে। যে সিরিজ নিয়ে এখন সন্দেহ তৈরি হয়ে গিয়েছে। তবে এর সিদ্ধান্ত দ্রুতই পিসিবি দ্বারা নেওয়া হতে পারে। ক্রিকেট জগত এই খবরে শকড হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *