বিসিসিআইয়ের নামে শ্রীসন্থের স্ত্রীয়ের খোলা চিঠি,ম্যাচ ফিক্সিংয়ের উপর করলেন এই খোলোসাবিসিসিআইয়ের নামে শ্রীসন্থের স্ত্রীয়ের খোলা চিঠি,ম্যাচ ফিক্সিংয়ের উপর করলেন এই খোলোসা

ভারতীয় দলের জোরে বোলার এস শ্রীসন্থ এখন বিগবসের প্রতিযোগিদের মধ্যে একজন হিসেবে ভাগ নিচ্ছেন। তিনি এই অনুষ্ঠানে ম্যাচ ফিক্সিং নিয়েও নিজের রায় রেখেছেন। এখন এই খেলোয়াড়ের স্ত্রী তার পক্ষে রেখে আর শ্রীসন্থকে সাপোর্ট করে লিখেছেন, “আমি এটা যথেষ্ট দুঃখি মনে লিখছি কারণ শ্রীকে তার জীবনের সবচেয়ে খারাপ দিনের ব্যাপারে ভাবতে আর সেই দিনকে স্মরণ করে কাঁদতে দেখে আমি ভেঙে পড়েছি। আমি প্রার্থনা করছি যে যে পরিস্থিতির মধ্যে আমরা এবিং আমাদের পরিবার যাচ্ছে তার মুখোমুখি যেনো আর কেউ না হয়”।

চিঠিতে ২০১৩ সালের আইপিএল স্পট ফিক্সিং কেসের উল্লেখ করেছেন

তিনি নিজের এই চিঠিতে ২০১৩ সালের আইপিএল স্পট ফিক্সিং কেসের উল্লেখ করেছেন, যেখানে পুলিশ তার উপর অভিযোগ করেছিল যে বুকিদের সঙ্গে তার ডিল হয়েছিল, যার ফলে মোহালিতে শ্রীসন্থকে একটি বিশেষ ওভারে ১৪ বা তার বেশি রান দিতে হত আর তোয়ালে লাগিয়ে তাকে বুকিদের সিগন্যাল দিতে হত।

ওই দিন শ্রীসন্থের প্রত্যেক বলের কমেন্টেটররা প্রশংসা করছিলেন

তিনি লিখেছেন যে যাদেরই ক্রিকেটের ব্যাপারে জ্ঞান রয়েছে তারা এই ব্যাপারটা জানবে যে শ্রী প্রথম কিছু বলে রান দিতেন না আর না তো কোনো নো বলস আর ওয়াইড বলস তিনি করেছেন। তিনি আরও লেখেন, “ব্যাটসম্যান ১৩ রান করেছিলেন, কারণ তিনি দুর্দান্ত ব্যাটসম্যান অ্যাডাম গ্রিলক্রিস্ট ছিলেন।আপনি যদি সেইদিনের অডিয়ো পরীক্ষা করেন তাহলে পাবেন যে ওই দিন প্রত্যেক বলের কমেন্টেটর প্রশংসা করছিলেন। কমেন্টেটররা বলছিলেন যে এমন বল খালি অ্যাডাম গ্রিলক্রিস্টের মতো খেলোয়াড়ই খেলতে পারেন”।
বিসিসিআইয়ের নামে শ্রীসন্থের স্ত্রীয়ের খোলা চিঠি,ম্যাচ ফিক্সিংয়ের উপর করলেন এই খোলোসা 1
সবসময়ই দেওয়ার আর দান করাতে বিশ্বাসী শ্রীসন্থ এই স্তরে নামতে পারেন না

তিনি নিজের এই চিঠিতে লিখেছেন যে সবসময়ই দেওয়ার আর দান করাতে বিশ্বাসী শ্রীসন্থ এই স্তরে নামতে পারেন না যে দেশকে লজ্জিত হতে হয় আর মাত্র সামান্য কিছু টাকার জন্য তিনি নিজের ক্রিকেটে নিজের কেরিয়ারে ফুলস্টপ লাগাতে পারেন না। ভুবনেশ্বরী লিখেছেন যে কোনো রিটার্নের ভাবনা না ভেবেই শ্রী নিঃস্বার্থ ভাবনায় মানুষের সাহায্য করেছেন।
বিসিসিআইয়ের নামে শ্রীসন্থের স্ত্রীয়ের খোলা চিঠি,ম্যাচ ফিক্সিংয়ের উপর করলেন এই খোলোসা 2
শেষমেশ ও এর শাস্তি কেনো পাচ্ছে যে ভুল ও করেই নি

তিনি লেখেন, “ক্রিকেট এমন একটা খেলা যেখানে অ্যাড লিমিট হয় আর তাও তার ন্যায় পেতে দেরি হচ্ছে। কোর্ট থেকে ক্লিনচিট পাওয়া সত্বেও বিসিসিআই তার ব্যাপারটা হোল্ডে রেখেছে”। তিনি প্রশ্নকরেছেন যে শেষমেশ ওকে এর শাস্তি কেনো দেওয়া হচ্ছে যে ভুল ও করেই নি। ভুবনেশ্বরী বিসিসিআইয়ের কাছে এই নিবেদনও করেছেন যে ওর ক্রিকেট ওর জীবন আর ওকে এই জীবন বাঁচতে দেওয়া হোক। জানিয়ে দিই যে বিগ বসে ফিক্সিংয়ের ব্যাপারে কথা বলতে গিয়ে শ্রীসন্থ কেঁদে ফেলেছিলেন।
বিসিসিআইয়ের নামে শ্রীসন্থের স্ত্রীয়ের খোলা চিঠি,ম্যাচ ফিক্সিংয়ের উপর করলেন এই খোলোসা 3

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *