IPL 2022: এক জয়ে গুজরাট পাবে প্লে অফের টিকিট, পাঞ্জাব কি পারবে টাইটানসের জয়ের রথ থামাতে? 1

IPL 2022 এর ৪৮ তম ম্যাচটি গুজরাট টাইটানস (Gujarat Titans) এবং পাঞ্জাব কিংসের (Punjab Kings) মধ্যে খেলা হবে৷ এই ম্যাচটি হবে নাভি মুম্বাইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে। এই মরসুমে এখন পর্যন্ত গুজরাট ৯টি ম্যাচ খেলে ৮টি ম্যাচ জিতেছে। পয়েন্ট টেবিলে, জিটি-র দলটি প্রথম অবস্থানে রয়েছে যেখানে পাঞ্জাবের দল এই মরসুমে মোট ৯টি ম্যাচ খেলে ৪টি ম্যাচ জিতেছে। এই দলটি এখন পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে। এর আগে, যখন উভয় দল মুখোমুখি হয়েছিল, গুজরাট তাতে জিতেছিল। এখন দেখার বিষয় হবে এই ম্যাচে কে জিতবে। আমরা আপনাকে ম্যাচের প্রিভিউ, পিচ রিপোর্ট, আবহাওয়ার রিপোর্ট সম্পর্কে বলব (GT vs PBKS)।

GT বনাম PBKS, ম্যাচ প্রিভিউ

IPL 2022: এক জয়ে গুজরাট পাবে প্লে অফের টিকিট, পাঞ্জাব কি পারবে টাইটানসের জয়ের রথ থামাতে? 2

প্রথমত, আমরা যদি পাঞ্জাবের কথা বলি, তাহলে এই দলের ব্যাটসম্যানরা টুকরো টুকরো পারফর্ম করেছে। মায়াঙ্ক আগরওয়াল (Mayank Agarwal), জনি বেয়ারস্টো (Jonny Bairstow), শিখর ধাওয়ান (Shikhar Dhawan) এবং লিয়াম লিভিংস্টোনের (Liam Livingstone) মতো, এই সমস্ত খেলোয়াড়রা কখনও একসাথে খেলতে পারেনি। এই খেলোয়াড়দের তাদের খেলায় ধারাবাহিকতা আনতে হবে। বোলিং বিভাগে ফাস্ট বোলার আরশদীপ সিং ও কাগিসো রাবাদা ভালো করেছেন। গত ম্যাচে ভালো খেলা দেখিয়েছে এই দলের বোলাররা। তবে চিন্তার বিষয় এই দলের ব্যাটিং, যার দিকে নজর দেওয়া দরকার অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালের। একই সাথে গুজরাটের কথা বললে, এই দলের ওপেনার ঋদ্ধিমান সাহা ভালো খেলা দেখালেও তার শুভমান গিলকে রান করতে হিমশিম খেতে দেখা যায়। সে অবশ্যই ফর্মে ফেরার চেষ্টা করবে। একই সঙ্গে হার্দিক পান্ডিয়াও (Hardik Pandya) ভালো ফর্মে রয়েছেন। আপার অর্ডারে ভালো ব্যাটিং করছেন তিনি। ডেভিড মিলার এবং তেওয়াতিয়া দুর্দান্তভাবে ‘ফিনিশার’-এর ভূমিকা পালন করেছেন। এই দলের শক্তিশালী অর্ডার বোলিং। মহম্মদ শামি নতুন বলে ধ্বংসযজ্ঞ চালাচ্ছেন যখন লকি ফার্গুসন এখন পর্যন্ত ভালো খেলেছেন।

পিচ এবং আবহাওয়া রিপোর্ট

IPL 2022: এক জয়ে গুজরাট পাবে প্লে অফের টিকিট, পাঞ্জাব কি পারবে টাইটানসের জয়ের রথ থামাতে? 3

ডিওয়াই পাতিল স্টেডিয়ামের পিচ বোলারদের ভালো বাউন্স দেয়। এই মাঠে গড় স্কোর ১৬০-১৭০ এর কাছাকাছি দেখা যায়। সামগ্রিকভাবে, এখানকার পিচ বোলার এবং ব্যাটসম্যান উভয়কেই সাহায্য করে। একই সঙ্গে আবহাওয়ার কথা বললে, ম্যাচের দিন তাপমাত্রা ৩৪ থেকে ৩৮ ডিগ্রি সেলসিয়াস থাকবে বলে ধারণা করা হচ্ছে। বৃষ্টির সম্ভাবনা ৭%। শিশিরের কারণে টস জিতে প্রথমে বোলিং করতে পছন্দ করবেন অধিনায়ক।

Read More: IPL 2022: মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় বয়ান দিলেন বীরেন্দ্র সেহওয়াগ, বললেন এই কথা !!

Leave a comment

Your email address will not be published.