আইপিএল ২০২০ খেলো আবারও বড়ো ধাক্কা, এখন এরও হলো করোনা

আইপিএলের ত্রয়োদশ মরশুম ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। এবারের আইপিএল ইউএই-তে হতে চলেছে, আর এই লীগ নিয়ে গত কয়েকদিনে কিছু না কিছু খবর আসছে। এর মধ্যে আইপিএলের সঙ্গে যুক্ত আরও একটি বড়ো খবর সামনে আসছে। আসলে আইপিএল ২০২০র সঙ্গে যুক্ত আরও এক ব্যক্তি করোনা সংক্রমিত হয়েছেন।

ব্রডকাস্টিং কোম্পানি স্টারের ক্রু মেম্বারের হলো করোনা

আইপিএল ২০২০ খেলো আবারও বড়ো ধাক্কা, এখন এরও হলো করোনা 1

করোনার নতুন বিষয়টি আইপিএলের ব্রডকাস্টিং কোম্পানি স্টার প্রোডাকশনের সঙ্গে যুক্ত। তাদের এক ক্রু মেম্বারের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। স্টারের এই দলটির সোমবার ইউএই-র জন্য সোমবার রওনা হওয়ার কথা ছিল। এখন কোম্পানি ইউএই যাত্রা বর্তমানে স্থগিত করে দিয়েছে। নিশ্চিতভাবেই আইপিএলের সমর্থকদের জন্য এটি একটি খারাপ খব্র। এর আগেও সমর্থকরা আইপিএল ২০২০ নিয়ে বেশকিছু খারাপ খবর শুনেছেন।

৩১ আগষ্ট সোমবার ছিল ইউএই যাওয়ার পরিকল্পনা

আইপিএল ২০২০ খেলো আবারও বড়ো ধাক্কা, এখন এরও হলো করোনা 2

ব্রডকাস্টিং কোম্পানি স্টার ৩১ আগষ্ট সোমবার নিজেদের প্রথম দল ইউএই-তে পাঠানোর পরিকল্পনা করেছিল। এটা নিয়ে দলের সমস্ত সদস্যদের করোনা টেস্ট করা জরুরী ছিল। কোম্পানির আদেশের পর শনিবার ক্রু মেম্বারদের করোনা টেস্ট করা হয়। এতে একটি রিপোর্ট পজিটিভ আসার পর কোম্পানি বর্তমানে ইউএই যাওয়া আটকে দিয়েছে। অন্যদিকে স্টার কোম্পানির দলকে ইউএই-তে পৌঁছনোর পর কোয়ারেন্টিনে যেতে হত।

চেন্নাই সুপার কিংসের ১৩জন মেম্বার হয়েছেন করোনা পজিটিভ

আইপিএল ২০২০ খেলো আবারও বড়ো ধাক্কা, এখন এরও হলো করোনা 3

বিসিসিআই শনিবার বলেছিল যে ২০ থেকে ২৮ আগষ্টের মধ্যে করোনার টেস্টের জন্য মোট ১৯৮৮ আরটি-পিসিআর টেস্ট হয়েছিল, এর মধ্যে খেলোয়াড়, সাপোর্ট স্টাফ, টিম ম্যানেজমেন্টের মেম্বাররা শামিল ছিল। এদের মধ্যে ১৩জনের রিপোর্ট পজিটিভ এসেছিল। চেন্নাই সুপার কিংসের দু’জন খেলোয়াড় দীপক চাহার আর ঋতুরাজ গায়কোয়াড়ের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এই খেলোয়াড়দের করোনা সংক্রমিত পাওয়ার পর দ্রুত সুরেশ রায়নাও ইউএই ছেড়ে ভারতে ফিরে আসেন আর তিনি আইপিএল ২০২০ না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। আইপিএল ২০২০ নিয়ে বিসিসিআইয়ের সামনে বেশকিছু সমস্যা আসছে, যে কারণে তারা এখনো পর্যন্ত ক্রীড়াসূচিও ঘোষণা করতে পারেনি। জানিয়ে দিই যে এখন আইপিএলের শুরু হতে মাত্র ১৯ দিন বাকি রয়েছে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *