সৌরভকে হুমকি কাণ্ডে গ্রেফতার মেদিনীপুরের যুবক 1

ভারতীয় ক্রিকেটের অন্যতম সেরা প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে মেদিনীপুর শহরের একটি ক্রীড়া অনুষ্ঠানে না আসার কথা জানিয়ে ক’দিন আগে একটি হুমকি চিঠি এসেছিল সিএবিতে। গত ৭ই জানুয়ারিতে কলকাতায় পাঠানো সেই চিঠিতে সৌরভকে খুনের হুমকি দিয়ে বলা হয়েছিল, মেদিনীপুরে এলে আর স্বশরীরে তিনি আর বাড়ি ফিরে যেতে পারবেন না। খুনের হুমকির চিঠি পেয়ে মেদিনীপুরে সেই অনুষ্ঠানে যাওয়া বাতিল করেছিলেন সৌরভ৷ ঘটনার তদন্তে নেমে এদিন মেদিনীপুর শহর থেকে নির্মাল্য সামন্ত নামের এক যুবককে গ্রেফতার করলো পুলিশ৷

আগামী ১৯শে জানুয়ারি মেদিনীপুর শহরের অরবিন্দ স্টেডিয়ামে বিদ্যাসাগর বিশ্ববিদ্যালয়ের আন্তঃকলেজ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের৷ এর প্রতিযোগিতার আয়োজনের দায়িত্বে ছিলেন গড়বেতার বিধায়ক তথা সিএবি-র এই জেলা প্রতিনিধি আশীষ চক্রবর্তী ৷ সূত্রের খবর, ওই আশীষ চক্রবর্তী-র বিরুদ্ধে ক্ষোভ ছিল স্থানীয় যুবক নির্মাল্য সামন্তের ৷ আর তাই আশীষ বাবুর উদ্যোগকে কালিমালিপ্ত করতেই সৌরভকে খুনের হুমকি চিঠি পাঠায় নির্মাল্য।

খুনের চিঠি হাতে পেয়ে প্রিন্স অফ ক্যালকাটা সৌরভ সেই চিঠি ওই টুর্নামেন্ট আয়োজক আশীষ বাবুকে পাঠিয়ে দেন। পরিস্থিতি বেগতিক বুঝে ওই আন্তঃকলেজ ক্রিকেট টুর্নামেন্টে সৌরভের উদ্বোধনী অনুষ্ঠানটি বাতিল করে দেন তিনি। এরপরই গত ৯ই জানুয়ারী সৌরভ খুনের হুমকির বিষয়টি পুলিশকে জানিয়ে অভিযোগ দায়ের করেন৷ তাঁর মতো ব্যক্তিত্বকে খুনের হুমকি দেওয়ার বিষয়টিকে বেশ গুরুত্ব দিয়ে মেদিনীপুর শহর থেকে তদন্তে নামে পুলিশ। অবশেষে পুলিশের জালে ধরা পড়ে নির্মাল্য৷ মেদিনীপুরের পুলিশ সুপার ভারতী ঘোষ বলেন, “নির্মাল্যকে শীঘ্রই বেহালা থানার পুলিশের কাছে হস্তান্তরিত করা হবে ৷ যেহেতু, মামলাটি বেহালা থানার ৷”

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *