Video: একদিকে মাঠে গড়াগড়ি খাচ্ছে আরসিবির ব্যাটিং, এদিকে নিজের প্রেমলীলা চালিয়ে যাচ্ছেন কাইল জেমিসন 1

কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) থেকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) মধ্যে খেলা ম্যাচে আরসিবি ফাস্ট বোলার কাইল জেমিসন মাঠে তেমন কিছু করতে পারেননি। কিন্তু মাঠের বাইরে, তাকে দেখা গেছে ভিন্ন জগতে, যার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং ভক্তরা তাকে নিয়ে নোংরা মিম তৈরি করছে। কাইল জেমিসন, যিনি ডাগ আউটে ব্যাটিং করার জন্য অপেক্ষা করছিলেন, তাকে তার নিজের জগতে আনন্দ করতে দেখা গেছে কারণ আরসিবি ব্যাটসম্যানরা কেকেআর বোলারদের সামনে একের পর এক নতজানু হচ্ছে, ডাগআউটে বসে কাইল জেমিসন আরসিবি -র ম্যাসাজ থেরাপিস্ট নবনীতা গৌতমের দিকে তাকিয়ে হাসছেন।

একই সঙ্গে নবনীতা গৌতমের মুখে হাসি স্পষ্ট দেখা গিয়েছে। যে সময়ে এই ঘটনা ঘটেছিল, আরসিবি -র স্কোর ছিল ৫৪ রানে চার উইকেট। ডাগ আউটে,  কাইল জেমিসন ছাড়া অন্য সব খেলোয়াড়রা চিন্তিত ছিলেন। নেটিজেনরা এ নিয়ে মজার মন্তব্যও করছেন।

বিরাট কোহলি টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেন এবং তার পুরো দল মাত্র ৯২ রানে অলআউট হয়ে যায়। জবাবে কেকেআরের দল ১০ ওভারে এক উইকেট হাতে নিয়ে কোনো ঝামেলা ছাড়াই এই লক্ষ্য অর্জন করে। রহস্য স্পিনার বরুণ চক্রবর্তী তার দুর্দান্ত বোলিংয়ের জন্য ম্যাচ সেরা নির্বাচিত হন।

দেখুন ভিডিও

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *